মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস – ১০টি অ্যাপ – ২০২৪

টাকা ইনকাম করার গেম: আজকের আমাদের আর্টিকেলের টপিক বা বিষয় অনেক মজার। কারণ, আমাদের ভিসিটর্স রা আজ অনলাইন টাকা আয় করার একটি নতুন উপায় বা নিয়ম জানবেন। আজ আমরা জানবো নিজের Android মোবাইল দিয়ে গেম খেলে আয় করার ১০ টি apps এর বিষয়ে। মানে, মোবাইলে কোন গেম খেলে টাকা আয় করা যায় এবং গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলির কি কিএই বিষয়ে আমরা আজকে জানবো।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস
Best apps to earn money by playing games in mobile.

বর্তমানে আমরা নিজেদের মোবাইলে কিছু না কিছু গেমস সবসময় খেলি এবং সেগুলোর মজা নিয়ে থাকি। তাহলে যদি এমন গেম খেলা যায় যেগুলি খেলে আমরা মজা পাওয়ার সাথে সাথে কিছুটা ইনকাম করে নিতে পারি ? তাহলে গেম খেলার মজা অবশই দুগুণ হয়ে যাবে।

Also read – 

কিন্তু, মনে রাখবেন, আমি আপনাদের খারাপ বুদ্ধি কোনোদিন দিবোনা এবং তাই আগেই বলে দিতে চাই যে, আমি নিচে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার যেগুলি অ্যাপস এর বেপারে বলবো, সেগুলি দিয়ে আপনারা তেমন অধিক ভাবে কোনো টাকা আয় করতে পারবেননা।

হে ছোটমোটো মোবাইল রিচার্জ, মোবাইল বিল payment বা সাধারণ হাত খরচার জন্য অবশই এই টাকা ইনকাম করার গেম গুলো আপনার কাজে আসবে। 

আপনি যদি student বা কোনো job করছেননা তাহলে গেম খেলে টাকা ইনকাম করার এই android games গুলি একবার খেলে দেখতে পারেন।

আমি নিচে যেগুলো android games গুলোর বিষয়ে বলেছি সেগুলো কিছু online review দেখেই সিলেক্ট করেছি। তবে, আমি নিজেই টাকা কমানোর এই এন্ড্রয়েড গেমস গুলো খেলে দেখিনাই। তাহলে চলুন, নিচে আমরা সরাসরি জেনেনেই, এন্ড্রয়েড মোবাইলে কোন গেম খেলে টাকা আয় করা যায়। 

মোবাইলে গেম খেলে কি সত্যি টাকা আয়ের সুযোগ পাবেন?

যদি আপনি নিজের মোবাইল নতুন নতুন গেম গুলি খেলে নিয়মিত টাকা ইনকাম করতে চাইছেন, সেক্ষেত্রে এমন প্রচুর অ্যাপস আপনারা অবশই পাবেন। ইন্টারনেটে গেম খেলে ইনকাম করার প্রচুর ওয়েবসাইট ও অ্যাপস আছে যেগুলি সত্যি টাকা দিয়ে থাকে।

তবে, ইনকাম করার ক্ষেত্রে কোন ওয়েবসাইট বা অ্যাপস সেরা এবং জেনুইন এবং কোন অ্যাপস গুলি সত্যি টাকা দিবে, সেটা ভালো করে জেনে নিয়ে যাচাই করে অ্যাপস গুলি ব্যবহার করা দরকার।

কেননা, ইন্টারনেটে এমন নানান ফেক অ্যাপস ও ওয়েবসাইট রয়েছে যেগুলি আপনার সাথে নানান ভাবে জালিয়াতি করতে পারে। তাই, অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপস গুলি ব্যবহার করার আগে, অ্যাপস গুলির রিভিউ অবশই পরে নিবেন।

মোবাইলে কোন গেম খেলে টাকা আয় করা যায়?

অনলাইন টাকা আয় করার যেগুলি games এর কথা আমি নিচে বলবো সেগুলি আপনারা Google play store এ গিয়ে ফ্রীতে download করতে পারবেন। আমি download লিংক অবশই দিয়ে দিবো।

টাকা ইনকাম গেম অ্যাপস:সুবিধা:
১. MPL – Biggest Gaming Appএকাধিক মজার গেমস গুলি আছে।
২. Hagoঅনেক সাধারণ অ্যাপ।
৩. Mistplayফ্রীতে ডাউনলোড করে গেম খেলুন।
৪. Freecash – Online Incomeটাকা জেতার নানান গেম এবং উপায় আছে।
৫. Rewarded Playউপহার কার্ড উপার্জন করার সুযোগ।
৬. AppStation: Games & Rewardsকয়েন গুলি পেপাল ক্যাশে কনভার্ট করা যায়।
৭. Money Well – Games for rewardsগেম খেলে টাকা বা উপহার উপার্জন।
৮. Cash Giraffeসিম্পল ইউজার ইন্টারফেস।
৯. Dream 11eSports gaming platform.

১. MPL – Biggest Gaming App

যদি অনলাইনে গেম খেলে টাকা আয় করার কথা ভাবছেন এবং ভালো পরিমানে ইনকাম করতে চাইছেন, তাহলে এই গেম আপনার কাজে অবশই আসবে।

MPL মানে হলো mobile premier league.

এই গেমটি যখন গুগল প্লে স্টোরে ছিল তখন million এর মধ্যে এর total download ছিল। অনলাইনে টাকা ইনকাম করার গেম হিসেবে MPL অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে। তবে, গেমটি আপনারা এখন Google play store থেকে download করতে পারবেননা।

হে, MPL এর official website থেকে গেমটি ডাউনলোড করে নিশ্চই খেলতে পারবেন। ওয়েবসাইটে ভিজিট করার পর আপনাদের mobile number দিয়ে দিতে হবে এবং “Get SMS with download link” এর মধ্যে click করতে হবে।

এতে, application download করার link আপনার মোবাইলে পাঠিয়ে দেওয়া হবে। এই গেম অ্যাপস এর মধ্যে প্রায় ২৫ থেকে অধিক অন্যান্য games গুলো আপনারা পাবেন যেগুলোকে খেলে টাকা ইনকাম করা যাবে।

Google এর মধ্যে download MPL লিখে সার্চ দিলেই আপনারা এই গেম এর official website পেয়ে যাবেন।

অবশই পড়ুন: অনলাইনে কুইজ খেলে টাকা ইনকাম করুন

২. Hago-তে গেম খেলে টাকা ইনকাম

মোবাইলে গেম খেলে টাকা আয় করার সেরা গেম হিসেবে এই Hago অ্যাপটি প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। ইন্টারনেটে বিভিন্ন রিভিউ গুলো পড়ার পর আমি জানলাম যে, এই অ্যাপস এর মধ্যে গেম খেলে অনেকেই টাকা ইনকাম করেছেন।

Application এর মধ্যে আপনারা অনেক কিছুই পাবেন যেমন, mini games, online games, video chat ইত্যাদি।

100 Million downloads ছাড়িয়ে এই mobile application এর Google play store rating প্রায় ৪.২, এখানে 100+ games রয়েছে যেগুলো আপনারা খেলতে পারবেন।

যেমন,

  • Ludo
  • Sheep Fight
  • Fruit Master
  • Crazy Taxi
  • Knife Hit
  • Juice Slash
  • Carrom
  • Knife Hit
  • Hexagon Fight
  • Chess
  • Virus Breaker
  • Pool Winner
  • Rummy
  • Brain Quiz
  • Snakes & Ladders

Hago application টি আপনারা Google play store এর মধ্যে পেয়ে যাবেন, তাই অ্যাপস টির ওপরে ভরসা করা যেতেই পারে।

বিভিন্ন রিভিউ গুলোতে বলা মতে, Hago তে যখন আপনারা গেমস খেলবেন এবং জিতবেন তখন আপনাদের কিছু টাকা দিয়ে দেওয়া হবে।

৩. Mistplay – Play Games and Earn Reward

Mistplay app to earn money playing games

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়? অনেক সহজে কোন গেমে টাকা পাওয়া যায়? যদি এই ধরণের প্রশ্নগুলি করেন, তাহলে Mistplay, একবার হলেও ব্যবহার করে দেখুন।

এখানে আপনারা নিজের পছন্দের প্রচুর মজার মজার গেমস গুলি খুঁজে পাবেন, যেগুলি খেলে যে সত্যি টাকা ইনকাম করা যেতে পারে, সেই বিষয়ে বলা হয়েছে।

এখানে গেম গুলি খেলার মাধ্যমে আপনারা units আর্ন করতে পারবেন। আর, জিতে নেওয়া এই units গুলিকে রিওয়ার্ড হিসেবে কনভার্ট করে রেডিম করা যাবে। এছাড়া, এখানে সাপ্তাহিক কনটেন্ট গুলিতে অংশগ্রহণ করে গ্রান্ড প্রাইজ জেতার সুযোগও রয়েছে।

টাকা ইনকাম করার জন্য এখানে নানান গেম গুলি আপনারা খেলতে পারেন। যেমন, Raid, Family Farm, Rise kingdoms, The Walking Dead, এবং আরো।

Mistplay app-এর ফীচার:

  • টাকা তুলার জন্য, Amazon gift cards, Google Play এবং Paypal ব্যবহার করা যাবে।
  • প্রচুর মজার মজার গেম গুলি এখানে থাকছে।
  • সাপ্তাহিক কনটেন্ট এর দ্বারা ঝটপট প্রচুর ইনকাম সম্ভব।

৪. Freecash – অনলাইনে টাকা ইনকাম

কোন গেমে টাকা পাওয়া যায়

Freecash, অনলাইনে টাকা ইনকাম করার সেরা ও কার্যকর ওয়েবসাইট গুলির মধ্যে আরেকটি। এখানে একাউন্ট তৈরি করার সাথে সাথে নতুন ইউজারদের কিছু বোনাস অবশই দেওয়া হয়।

এছাড়া, টাকা ইনকাম করার জন্য এখানে প্রচুর গেম গুলি আপনারা পেয়ে যাবেন। Freecash থেকে টাকা ইনকাম করার অন্যান্য নানান উপায় গুলিও রয়েছে। যেমন, app install করা, ওয়েবসাইটে একাউন্ট তৈরি, সার্ভে সম্পূর্ণ করা, রেফার করে টাকা ইনকাম এবং আরো।

Freecash-এর মধ্যে অনলাইনে গেম খেলে ইনকাম করা কয়েন গুলিকে নানান মাধ্যমে রিওয়ার্ড হিসেবে কনভার্ট করে তুলতে পারবেন। যেমন, PayPal, Bitcoin, VISA, Amazon, ইত্যাদি।

Freecash features গুলি:

  • টাকা ইনকামের জন্য প্রচুর গেম আছে।
  • টাকা তুলার প্রক্রিয়া অনেক সোজা।
  • নতুন একাউন্ট তৈরি করার ক্ষেত্রে বোনাস দেওয়া হয়।
  • গেম খেলা ছাড়াও অন্যান্য নানান মাধ্যমে ইনকাম করা যায়।

৫. Rewarded Play: Win cash

মোবাইল দিয়ে গেম খেলে আয়
মোবাইল দিয়ে গেম খেলে আয়।

Influence Mobile, Inc, এর তরফ থেকে Google Play Store-এর মধ্যে থাকা এই Rewarded Play App-টি ব্যবহার করেও মোবাইলে গেম খেলে রিওয়ার্ড আয় করা যেতে পারে। App-টি প্লে স্টোরে প্রায় ৪.৪ রেটিং সহ ১০ মিলিয়ন থেকেও অধিক ডাউনলোড করা হয়েছে।

এখানেও আপনারা প্রচুর মজার মজার গেম গুলি পাবেন।

এখানে, গেম গুলি খেলার জন্য আপনাকে কিছু points দিয়ে দেওয়া হয়। আর সেই points গুলিকে রিওয়ার্ড হিসেবে কনভার্ট করে নিয়ে আপনি সেটা Gift card হিসেবে তুলে নিতে পারবেন। Yahtzee, Solitaire, Wheel of Fortune, এবং আরো নানান গেমস গুলি এখানে রয়েছে।

গেম খেলে free gift cards earn করার এটা একটি দারুন app বলা যেতেই পারে।

Rewarded Play features:

  • Free Amazon gift cards পাওয়ার সুযোগ।
  • রিওয়ার্ড হিসেবে Paypal বা bank transfer এর অপসন নেই।
  • কেবল গিফট কার্ড হিসেবেই রিওয়ার্ড ইনকাম করা যায়।
  • পয়েন্ট আয় করার ক্ষেত্রে প্রচুর ভালো ভালো গেমস গুলি আছে।

৬. AppStation: Games & Rewards

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

AppStation: Games & Rewards এন্ড্রয়েড অ্যাপটি অনলাইনে গেম খেলে ইনকাম করার সবথেকে ভালো অ্যাপ গুলির মধ্যে আরেকটি। মোবাইলে গেম খেলে সহজে টাকা ইনকাম করার এই অ্যাপসটি জেকেও সম্পূর্ণ ফ্রীতে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

এই অ্যাপ থেকে গেম গুলি খেলে টাকা আয় করার ক্ষেত্রে আপনাকে কোনো ধরণের বিনিয়োগ, ডিপোজিট বা ইনভেস্ট করতে হয়না।

অ্যাপ ইনস্টল করে সরাসরি পছন্দের গেমটি সিলেক্ট করুন এবং খেলুন। এবার, যত অধিক সময় গেমটি খেলবেন, ততটাই অধিক কয়েন জিতে নিতে পারবেন আপনি।

শেষে, জিতে নেওয়া কয়েন গুলিকে Free Gift Card বা Paypal cash হিসেবে কনভার্ট করে তুলে নিতে পারবেন। পেপাল দ্বারা টাকা তুলে নিতে চাইলে মিনিমাম $5 redeem করা যাবে।

AppStation features:

  • Gift card বা Paypal দ্বারা টাকা তুলে নিতে পারবেন।
  • গেম খেলে ইনকাম করার ফ্রি অ্যাপ।
  • পেপাল দিয়ে মিনিমাম $5 তুলে নিতে পারবেন।

৭. Money Well – Games for rewards

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে

নিজের খালি সময়ে ফ্রি গেম গুলি খেলে এক্সট্রা টাকা ইনকাম করার অ্যাপ গুলি খুঁজছেন? চিন্তা করতে হবেনা, এই Money well app-টি ব্যবহার করে এই কাজ এখন সম্ভব। এখানে আপনারা গেম খেলে সরাসরি টাকা আয় করতে পারবেন।

মানে, গেম গুলি খেলার জন্য আপনাদের কিছু coins গুলি দিয়ে দেওয়া হবে। আপনাকে tickets গুলি সংগ্রহ করতে হয় এবং সেগুলিকে free money বা gift cards হিসেবে redeem করে নিতে পারবেন।

এটা একটি সম্পূর্ণ ফ্রি app, যেখানে কোনো ধরণের in-app purchases এবং deposit করতে হয়না। App-এর মধ্যে থাকা arcade, adventure, casual, strategic games, থেকে পছন্দের গেম ওপেন করে নিতে হবে।

এবার, আপনি কতক্ষন গেমটি খেলছেন, সেটা app দ্বারা ট্র্যাক করা হবে। আপনি যত অধিক সময় গেম গুলি খেলবেন, ততটাই অধিক coins ইনকাম করার সুযোগ পাবেন।

Money well app features:

  • গেম খেলে অনলাইনে ইনকাম করার সেরা অ্যাপস।
  • Gift cards এবং PayPal cash-এ টাকা তুলা যাবে।
  • in-app purchases এবং deposit করতে হয়না।

৮. Cash Giraffe – টাকা ইনকাম করার গেম

টাকা ইনকাম করার গেম

শুধুমাত্র নিজের মোবাইলে গেম খেলার মাধ্যমে টাকা আয় করার বিষয়টা শুনলে বিশ্বাস হয়না যদিও, cash girafee-এর মতো এমন নানান apps এবং websites গুলি ইন্টারনেটে রয়েছে যারা এই ধরণের লাভ আয় করার সুযোগ দেওয়ার কথা বলেছে।

Google Play Store-এর মধ্যে এই app-এর রেটিং রয়েছে ৪.৩ এবং প্রায় ৫ মিলিয়ন থেকেও অধিক ডাউনলোড করা হয়েছে। এখানেও, গেম ওপেন করে খেলা শুরু করার সাথে সাথে অ্যাপ দ্বারা আপনার একটিভিটি ট্র্যাক করা হবে।

গেমটি খেলার সময় আপনি কিছু টিকেট পেয়ে যাবেন যেগুলিকে গিফট কার্ড বা অন্যান্য রিওয়ার্ড এর সাথে এক্সচেঞ্জ করা যাবে।

আয় করা রিওয়ার্ড গুলিকে Paypal money, Amazon gift card, Steam voucher, Psn cards, Nintendo vouchers, Google Play Store coupons, ইত্যাদি নানান মাধ্যমে তুলতে পারবেন।

Cash Giraffe app features:

  • গেম খেলে ইনকাম করার ফ্রি অ্যাপ।
  • PayPal এর দ্বারা টাকা তুলার অপসন আছে।
  • কোনো ধরণের no in-app purchases বা deposit লাগবেনা।

৯. Dream 11

Dream11 হলো একটি eSports gaming platform যেখানে আপনারা fantasy cricket এবং অন্যান্য sports গুলো খেলতে পারবেন এবং real money ইনকাম করতে পারবেন।

এটা মূলত strategy-based online sports game যেখানে আপনাকে real players-দের একটি virtual team তৈরি করতে হয়। বিশ্বজুড়ে চলতে থাকা live matches গুলোতে আপনার তৈরি করা virtual team কিভাবে পারফর্ম করছে,

এই বিষয়টির ওপরে নির্ভর করেই আপনাকে cash prizes দেওয়া হবে। এছাড়া, নিজের বন্ধুদের এই এপস এর মধ্যে invite করে আপনারা Rs.500 cash bonus ইনকাম করতে পারবেন।

অধিক জানার জন্যে আপনারা Dream১১ এর official website-এর মধ্যে ভিসিট করুন – www.dream11.com.

৭. WinZo app

এই মোবাইল গেম অ্যাপস আপনারা সরাসরি প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করতে পারবেননা। আপনাকে এই Game-টি এদের official website-এর মধ্যে গিয়ে ডাউনলোড করতে হবে।

এখানে বিভিন্ন আলাদা আলাদা ধরণের Mobile Games গুলো পাবেন। যেমন, Ludo Game, Bubble Shooter, Fruit Samurai, Carrom, Pool ইত্যাদি।

মোবাইলে গেম খেলার মাধ্যমে জিতে নেওয়া টাকা তুলার জন্যে আপনারা PayTm, PhonePe, UPI বা Bank transfer এর মতো মাধ্যম গুলো ব্যবহার করতে পারবেন। Google-এর মধ্যে WinZo লিখে সার্চ দিয়ে একবার এদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন।

  • www.winzogames.com.

FAQ:

১. গেম খেলে কত টাকা আয় করা যাবে?

আমার হিসেবে, গেম খেলে ইনকাম করার অ্যাপস গুলি ব্যবহার করে লিমিটেড পরিমানের টাকা ইনকাম করা যেতে পারে। এই ধরণের রিওয়ার্ড আর্নিং অ্যাপস গুলি কেবল নিজের খালি সময়ে ব্যবহার করে কিছুটা পার্ট-টাইম ইনকাম করার জন্য ব্যবহার করা যেতে পারে। তবে Gaming apps গুলির থেকে প্রায় $0.10 থেকে $10 সহজেই ইনকাম করা যেতে পারে।

২. অ্যাপস গুলির থেকে কিভাবে টাকা তুলবেন?

এই অ্যাপস গুলির থেকে আপনারা Gift card এবং PayPal cash-এর দ্বারা টাকা তুলতে পারবেন।

৩. অ্যাপস গুলিতে ফ্রীতে গেম খেলা যাবে?

অবশই, এই অ্যাপস গুলিতে সম্পূর্ণ ফ্রীতে যেকোনো গেম খেলা যাবে। গেম খেলার জন্য কোনো ধরণের deposit বা investment এর প্রয়োজন নেই। Apps-গুলি সরাসরি download করে গেম খেলা শুরু করতে পারবেন।

আমাদের শেষ কথা,,

তাহলে আশা করছি আমি আপনাদের মোবাইলে গেম খেলে টাকা উপার্জন করার অ্যাপস (earn money online by playing games) এর বেপারে ভালোকরে বুঝিয়ে বলতে পেরেছি। ইন্টারনেটে এমন প্রচুর টাকা ইনকামের অ্যাপস গুলি পাবেন।

তবে, এই ধরণের যেকোনো reward earning apps গুলি ব্যবহার করার আগে, সেগুলির বিষয়ে নিজের থেকে যাচাই অবশই করে নিবেন। মোবাইল দিয়ে গেম খেলে আয় করার ক্ষেত্রে আপনাকে কেবল ট্রাস্টেড অ্যাপস গুলি ব্যবহার করা উচিত।

আমাদের আজকের আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে অবশই আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেননা। এছাড়া, গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলির সাথে জড়িত কোনো ধরণের প্রশ্ন বা পরামর্শ থাকলে, নিচে কমেন্ট করে অবশই জানিয়ে দিবেন।

অবশই পড়ুন:

22 thoughts on “মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস – ১০টি অ্যাপ – ২০২৪”

  1. Avatar

    paytm account কি।আর এটা দিয়ে কি বিকাশ এ টাকা ট্রান্সফার করা যায় ?

  2. Avatar
    md habibulla bahar

    ভাই আমি বাংলাদেশি,আমি Bitcoin Blest গেমটি খেলি। এই টা থেকে টাকা কী ভাবে উঠাবো কয়েন জমানোর পর???

  3. Avatar

    এই সব গেমের টাকা পেমেন্ট নিতে কি পেপাল একাউন্ট লাগবে???

    1. Avatar

      প্রত্যেকের পেমেন্ট করার প্রক্রিয়া আলাদা আলাদা। আপনারা সেখানে দেখেনিতে পারবেন।

  4. Avatar

    বাংলাদেশের মানুষ খেলে ইনকাম করতে পারবে না কি?

    1. Avatar

      App গুলির নাম আমি দিয়েছি, সেগুলি লিখে সার্চ করুন।

      1. Avatar

        অনেক সাইটে কাজ করেছি,,কিন্তু আজ পর্যন্ত কোনো পেমেন্ট না পাওয়া ব্যাক্তি আমি!!

        1. Avatar

          ভাই, এই ধরণের সাইট বা app এর মধ্যে সময় নষ্ট করবেননা। অনলাইন ইনকাম এর জন্য blogging বা YouTube সেরা।

  5. Avatar
    মো: সুলতান হোসেন

    নিয়মটা শিখাবেন কি এবং কিভাবে টাকা পাবো। সত্যিই পাবো। যদি না পাই। তাহলে কি হবে।

    1. Avatar

      দেখুন, আমি কোনোদিন বলবোনা যে এসব মাধ্যম ব্যবহার করে টাকা আয় করুন। কারণ, এরকম মাধমের কোনো ভরসা নেই,তাই টাকা পাবেন কি না সেটা বলাটা খুব কঠিন। তবে,আমি যেসব মাধমের ব্যাপারে আর্টিকেল লিখি সেগুলি অনলাইন ইন্টারনেটে রিভিউ পোড়ে তারপর লিখি। অনলাইন টাকা ইনকামের জন্য BLOGGING বা YOUTUBE এর সাহায্য নিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top