স্পিন করে বা চাকা ঘুরিয়ে টাকা ইনকাম করার সেরা অ্যাপস: ৫টি

Last updated on November 16th, 2023 at 05:32 pm

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস এমনিতে প্রচুর রয়েছে। আমাদের ব্লগের অনলাইন ইনকাম ক্যাটেগরিতে গিয়ে এই ধরণের অনলাইন ইনকামের সাথে জড়িত নানান আর্টিকেল গুলো পড়ে নিতে পারবেন। বর্তমান সময়ে ইন্টারনেট জগতে মোবাইল দিয়ে স্পিন করে টাকা ইনকাম করার গেম গুলোর প্রচুর চর্চা হওয়া দেখা যাচ্ছে। এই ধরণের গেম গুলিকে আবার চাকা ঘুরিয়ে টাকা ইনকাম গেম হিসেবেও অনেকে বলে থাকেন।

যদি আপনিও স্পিন করে অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপস গুলোর বিষয়ে জেনেনিতে চাইছেন, তাহলে আমাদের আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। আজকের এই আর্টিকেলের মধ্যে এন্ড্রয়েড মোবাইলের জন্য থাকা সেরা spin to earn apps গুলোর বিষয়ে আমরা বলতে চলেছি।

এমনিতে সত্যি বললে এই ধরণের স্পিন টু আর্ন অ্যাপস গুলো ব্যবহার করে আপনারা তেমন অধিক ইনকাম করতে পারবেননা। তবে সাধারণ অনলাইন পার্ট-টাইম করার ক্ষেত্রে এই online income Apps/Games গুলো অবশই ব্যবহার করতে পারেন।

অবশই পড়ুন: অনলাইনে টাকা কামানোর সহজ উপায় হিসেবে ব্লগিং

তাহলে চলুন, এখন নিচে আমরা সরাসরি Best Spin and win android Apps গুলোর বিষয়ে জেনেনেই।

স্পিন করে টাকা ইনকাম কিভাবে করবেন?

স্পিন করে টাকা ইনকাম
Best Spin-win And Earn Apps For Android.

স্পিন গেম অ্যাপস গুলোর থেকে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে আগে আপনাকে এই ধরণের একটি গেমিং অ্যাপ নিজের মোবাইলে ডাউনলোড করতে হবে। অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করার পর যখন আপনি এটিকে ওপেন করবেন, আপনার মোবাইল স্ক্রিনে আপনি একটি চাকার মতো দেখতে পাবেন জেটিতে ট্যাপ করে ঘুরাতে হবে।

চাকার প্রত্যেক দিকে কিছু রিওয়ার্ড বা ক্যাশ পুরস্কার ফিক্স করা হয়। চাকা ঘুরানোর পর যেই পয়েন্টে চাকিটি থামবে সেই পয়েন্টে থাকা পুরস্কার বা পয়েন্ট আপনার একাউন্টে যুক্ত করা হবে।

তাহলে এখন বুঝলেন তো কিভাবে কাজ করে এই স্পিন এন্ড ইনকাম অ্যাপস গুলো।

রিলেটেড: ৭টি মাধ্যমে গুগল থেকে টাকা ইনকাম করুন

চাকা ঘুরিয়ে টাকা ইনকাম করার অ্যাপস গুলো কি সত্যি টাকা দিবে?

দেখুন, এই অ্যাপস গুলো আমি নিজে ব্যবহার করে দেখিনি। তবে, ইন্টারনেট এবং Google play store-এর দ্বারা পাওয়া ইউসার রিভিউ এবং ডিটেলস গুলো রেফারেন্স হিসেবে নিয়ে আমি নিচে কিছু সেরা spin and earn android games/apps গুলোর বিষয়ে বলে দিয়েছি।

অবশই, এমন অনেক apps রয়েছে যেগুলো আপনার ইনকাম করা টাকা আপনাকে দেয়না এবং অনেক সময় কোনো কারণ ছাড়া আপনাকে ব্লক করে দেওয়া হয়। তবে তা বলে প্রত্যেক অ্যাপস যে খারাপ বা fake, সেটাও বলা যাবেনা।

শেষে এটাই বলবো, এই ধরণের অনলাইন ইনকাম অ্যাপস গুলোর মধ্যে অনেক fake apps থাকলেও এদের মধ্যে এমন নানান জেনুইন অ্যাপস গুলোও রয়েছে যেগুলো আমাদের সত্যি টাকা দিয়ে থাকে।

তবে বেশিরভাগ ক্ষেত্রেই এই অ্যাপস গুলোর ব্যবহার করে অনেক সামান্য বা সাধারণ পকেট-মানি আয় করা যায়। এখনও যদি আপনি চাকা ঘুরিয়ে ইনকাম করার অ্যাপস গুলো ব্যবহার করে দেখতে চান, তাহলে নিচে বলে দেওয়া এই apps গুলো ব্যবহার করে দেখতে পারেন।

রিলেটেড:

স্পিন করে টাকা ইনকাম করার সেরা ৫টি মোবাইল অ্যাপস

অ্যাপস এর নাম:টোটাল ডাউনলোড:রেটিং:
১. Rewardflix1M+3.7
২. Lucky Spin the Wheel500K+4.1
৩. Spin To Win1M+4.5
৪. Spin4Cash1K+4.7
৫. WinGa App500K+3.6

চলুন নিচে আমরা প্রত্যেকটি অ্যাপস এর বিষয়ে বিস্তারিত জেনেনেই।

Rewardflix

যদি আপনি অনলাইনে সময় কাটিয়ে টাকা ইনকাম করতে চান, তাহলে এই Rewardflix: Spin, Scratch & Win app-টি ব্যবহার করে দেখতে পারেন। নাম দেখেই হয়তো আপনি বুঝতেই পেরেছেন যে এখানে কেবল স্পিন করেই নয় তবে স্টিকার স্ক্রাচ করেও ইনকামের সুযোগ দেওয়া হবে।

App-টি ব্যবহার করে ইনকাম করার জন্য আপনাকে ছোট ছোট টাস্ক গুলোকে সম্পূর্ণ করতে হয়। এই ডেইলি টাস্ক গুলোর মধ্যে স্পিন করার মতো সহজ কাজ গুলিও রয়েছে। এছাড়া, চাইলে নিজের বন্ধুদের এই spin reward app-টি রেফার করেও টাকা ইনকাম করে নিতে পারবেন।

এখানে থাকা spin the wheel game-টি খেলার মাধ্যমে ইনকাম করা cash / prize সরাসরি আপনার wallet-এর মধ্যে চলে আসে।

কি কি সুবিধা রয়েছে:
১. Scratch cards, spin wheel এবং Refer & earn-এর দ্বারা রিওয়ার্ড আয় করা যাবে।
২. প্রতিদিন spin and earn এর option ব্যবহার করে রিওয়ার্ড আয় করা যাবে।
৩. Scratch card এর দ্বারা reward income করার সুযোগ।
৪. Wallet-এর মধ্যে থাকা reward গুলো যেকোনো সময় redeem করা যাবে।
৫. Refer & earn-এর সুযোগ দেওয়া হয়েছে।
Play Store Download Link

Lucky Spin the Wheel

Lucky Spin the Wheel App-টি একটি অনেক মজার স্পিন গেম যেটা গুগল প্লে স্টোরে বর্তমান সময়ে ৪.১ রেটিং পেয়েছে। সম্পূর্ণ ফ্রি এই স্পিন গেমটি খেলার জন্য আপনাকে নিজের গুগল একাউন্ট ব্যবহার করে শুরুতেই একটি একাউন্ট রেজিস্টার করে নিতে হবে। এখানে আপনারা Lucky spin, Lucky number spin, Daily spin the wheel এবং Spin to Scratch Card-এর মতো গেম গুলো পাবেন। গেম খেলার জন্য আপনাকে কেবল play button-এর মধ্যে ট্যাপ করতে হয় এবং স্পিন রেজাল্ট এর জন্য অপেক্ষা করতে হয়। এছাড়া Scratch Card-এর মাধমেও প্রতিদিন coins জিতে নিতে পারবেন।

কি কি সুবিধা রয়েছে:
১. স্ক্রেচ করে কয়েন ইনকাম করার অপসন রয়েছে।
২. প্রতিদিন ১০ থেকেও অধিক ফ্রি স্পিন চান্স দেওয়া হবে।
৩. বিজ্ঞাপন ভিডিও দেখার মাধ্যমে extra spin chance পাওয়া যাবে।
৪. এখানে Winning coin Leader board রয়েছে।
৫. Lucky Spin the Wheel সম্পূর্ণ ফ্রীতে খেলা যাবে।
Play Store Download Link

Spin To Win – Cash & Recharge

Google play store-এ প্রায় ১ মিলিয়ন থেকেও অধিক ডাউনলোড এবং ৪.৫ রেটিং এর সাথে এই Spin To Win App-টি ব্যবহার করেও অনলাইনে ইনকাম করা যেতে পারে। এখানে আপনারা চাকা ঘুরিয়ে টাকা ইনকাম করার পাশাপাশি স্ক্রাচ কার্ড এর দ্বারা এবং অন্যান্য ছোট ছোট টাস্ক গুলো সম্পূর্ণ করার মাধ্যমে রিওয়ার্ড আয় করতে পারবেন। আপনারা যদি মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার সেরা অ্যাপস গুলো খুঁজছেন, তাহলে এই অ্যাপটি অবশই ব্যবহার করে দেখতে পারেন। Spin করে income করার সাথে সাথে নানান third-party offer গুলো সম্পূর্ণ করার মাধমেও ইনকাম করা যাবে।

কি কি সুবিধা রয়েছে:
১. Spin-এর পাশাপাশি অন্যান্য নানান মাধ্যমে রিওয়ার্ড ইনকাম।
২. Game খেলে Paytm cash ইনকাম করা যাবে।
৩. Earn & Refer: অ্যাপসটি রেফার করে এক্সট্রা ইনকাম করা যাবে।
৪. আয় করা টাকা ব্যবহার করে মোবাইল রিচার্জ করার অপসন রয়েছে।
৫. ১ মিলিয়ন থেকেও অধিক লোকেরা ডাউনলোড করেছেন।
Play Store Download Link

Spin4Cash

Google play store-থেকে 500K থেকেও অধিক ডাউনলোড হওয়া এই স্পিন অ্যাপটি ব্যবহার করে রিয়েল টাকা ইনকাম করা যাবে। টাকা ইনকাম করার জন্য আপনাকে সরাসরি app-টি download করে চাকাটি ঘুরিয়ে বা স্পিন করে নিতে হয়। আপনার কপাল ভালো থাকলে এভাবে স্পিন করে আপনি প্রাইজ গুলো জিতে নিতে পারবেন। এখানে আপনারা সম্পূর্ণ ফ্রীতে কোনো বিজ্ঞাপন বা ডিপোজিট ছাড়া পুরস্কার জেতার সুযোগ পাবেন।

কি কি সুবিধা রয়েছে:
১. সম্পূর্ণ ফ্রীতে ডাউনলোড করে ব্যবহার করা যাবে।
২. ওহীল স্পিন করে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে।
৩. অ্যাপে কোনো ধরণের বিজ্ঞাপন দেখানো হবেনা।
৪. Spin4Cash App-এর দ্বারা রিয়েল টাকা ইনকাম করা যাবে।
Play Store Download Link

WinGa App

বলা হয়ে যে এটা একটি অনেক শক্তিশালী android reward app যেখানে নানান ছোট ছোট কাজ (tasks) গুলো করার মাধ্যমে ইনকাম করা যাবে। যেমন ধরুন, যদি আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চাইছেন, তাহলে এখানে সেটা পারবেন। এছাড়া, Scratch and win, cash back, free gifts, daily spins ইত্যাদি মাধ্যম গুলিও রয়েছে। অনলাইন সার্ভে গুলো সম্পূর্ণ করেও রিওয়ার্ড আয় করার অপসন এখানে পাবেন। ইনকাম করা WinGa points গুলোকে কনভার্ট করার মাধ্যমে নানান vouchers গুলো redeem করে নিতে পারবেন।

কি কি সুবিধা রয়েছে:
১. Video ads দেখার মাধ্যমে reward আয় করা যাবে।
২. WinGa App রেফার করেও প্রতিদিন rewards income করা যাবে।
৩. নানান online surveys গুলো সম্পূর্ণ করার মাধমেও ইনকামের সুযোগ।
৪. অন্যান্য নানান ছোট টাস্ক গুলো করে রিওয়ার্ড আয়ের সুযোগ।
Play Store Download Link

FAQ:

Q. স্পিন করে কি সত্যি ইনকাম করা যাবে?

এমনিতে এই ধরণের বেশিরভাগ অ্যাপস গুলো ব্যবহার করে অনেক সামান্য পরিমানের ইনকাম সম্ভব। তবে, এমন অনেক অ্যাপস অবশই রয়েছে যেগুলো শেষে গিয়ে আপনাকে কোনো টাকাই দিবেনা। তাই এই ধরণের অ্যাপস গুলো কেবল সময় কাটানোর ক্ষেত্রে ব্যবহার করা উচিত।

Q. Spin the wheel খেলে নিয়মিত ইনকাম করা যাবে?

আমার হিসেবে এই ধরণের গেম অ্যাপ গুলো খেলে বা ব্যবহার করে নিয়মিত ইনকাম করা সম্ভব না। এই ধরণের অ্যাপ গুলোর থেকে বেশিরভাগ ক্ষেত্রে অনেক সামান্য পরিমানের ইনকাম হওয়া দেখা গেছে।

Q. অনলাইনে ইনকাম করার সেরা উপায় গুলো কি?

অধিক সময় লাগলেও, ইন্টারনেট থেকে টাকা ইনকাম করার সেরা উপায় গুলো ব্যবহার করলে আপনি হাজার হাজার টাকা ইনকাম করে নিতে পারবেন। যেমন ধরুন, blogging, YouTube channel, Affiliate marketing, Course selling ইত্যাদি এগুলো আমার হিসেবে অনলাইন ইনকামের সেরা মাধ্যম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error:
Scroll to Top