লুডু গেম খেলে টাকা ইনকাম করার উপায় – সফটওয়্যার/অ্যাপস

Last updated on November 16th, 2023 at 05:31 pm

বর্তমান সময়ে নিজের মোবাইল দিয়ে টাকা ইনকাম করার নানান উপায় গুলো আপনারা পেয়ে যাবেন। কিছুদিন আগেই মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার সেরা কিছু এন্ড্রয়েড গেমিং অ্যাপস গুলোর বিষয়েও আমি আপনাদের বলেছি। তবে বর্তমান সময়ে টাকা ইনকাম করার গেম গুলোর মধ্যে লুডু মোবাইল গেমটি অনেক জনপ্রিয়তা লাভ করা দেখা যাচ্ছে।

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম
Earn Money Playing Ludo Game Apps.

ইন্টারনেটে এমন নানান আর্টিকেল গুলো রয়েছে যেগুলোতে লুডু গেম খেলে টাকা ইনকাম করার নানান উপায় এবং অ্যাপস গুলোর বিষয়ে বলা হয়েছে। তাহলে কি সত্যি অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করা যাবে? যদি হ্যা, তাহলে ইনকাম করার সঠিক উপায় গুলো কি কি?

চিন্তা করতে হবেনা, আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা মোবাইলে লুডু গেম খেলে কিভাবে টাকা ইনকাম করতে হবে, সেই বিষয়ে সম্পূর্ণ তথ্য আপনাদের দিতে চলেছি। এছাড়া, কোন জনপ্রিয় সফটওয়্যার অ্যাপস বা গেম অ্যাপস গুলো ব্যবহার করে লুডু খেলা যাবে এবং সেখান থেকে টাকা ইনকাম করা যাবে, সেই বিষয়েও আমরা জানাবো।

Related posts:

  1. স্পিন করে ইনকাম করার সেরা অ্যাপস
  2. ৭টি মাধ্যমে গুগল থেকে টাকা ইনকাম করুন
  3. রেফার করে ইনকাম করার সেরা ৮টি অ্যাপ
  4. ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

লুডু গেম কি? লুডু খেলে টাকা ইনকাম করার জন্য কি প্রয়োজন?

আপনি নিজের জীবনে অনেক বার হয়তো লুডু কার্ড বোর্ড এর মধ্যে লুডুর গুটির সাথে এই গেমটি খেলেছেন। আমরা সবাই এই গেমটি ছোট বেলা থেকেই পছন্দ করে এসেছি। বর্তমান সময়ে কার্ড বোর্ড বা কাগজের লুডো বোর্ড এর মধ্যে লুডু খেলার সময় প্রায় চলেই গিয়েছে।

এখনের সময়ে এমন নানান Ludo mobile game app গুলো রয়েছে যেগুলো ব্যবহার করে নিজের মোবাইল দিয়েই অনলাইন লুডু গেম খেলার মজা নেওয়া সম্ভব। এছাড়া, বর্তমানে এমন প্রচুর Mobile Ludo Apps গুলো রয়েছে যেগুলোতে লুডু গেম খেলে টাকা ইনকাম করার সুযোগও দেওয়া হচ্ছে।

এখন আপনি যদি এই ধরণের অ্যাপস ব্যবহার করে অনলাইনে টাকা ইনকাম করতে চাইছেন, তাহলে আপনার কাছে নিচে উল্লিখিত জিনিস গুলো অবশই থাকতে হবে।

  1. একটি android mobile/smartphone,
  2. ইন্টারনেট,
  3. লুডু খেলার জন্য টাকা দিবে এমন একটি গেমিং অ্যাপ এর।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায় গুলো কি কি?

বর্তমান সময়ে টাকা জেতার নানান লুডু গেম গুলো রয়েছে। আলাদা আলাদা লুডু গেম অ্যাপস গুলোতে ইনকাম করার আলাদা আলাদা নিয়ম বা উপায় গুলো থাকতে পারে। নিচে ইনকামের কিছু উপায় বা নিয়ম গুলো আমি আপনাদের বলে দিচ্ছি।

  1. Ludo Game রেফার করে ইনকাম করা যাবে।
  2. Online Ludo Challenge-এর দ্বারা।
  3. Ludo Tournaments খেলে।
  4. বন্ধুদের সাথে চ্যালেঞ্জ গেম খেলুন।

এর বাইরেও আরো অন্যান্য উপায় থাকতে পারে যেগুলো লুডু অ্যাপ এর মধ্যেই উল্লেখ করা থাকবে।

লুডু গেম খেলে কি সত্যি টাকা ইনকাম করা সম্ভব?

দেখুন, ইন্টারনেটের জগতে ভালোর এবং কাজের তথ্য, অ্যাপস এবং উপায় গুলো থাকার পাশাপাশি নানান ফেক (fake) এবং বিপজ্জনক অ্যাপস বা তথ্য গুলিও রয়েছে।

এক্ষেত্রে, ইন্টারনেটে এমন নানান লুডু গেম গুলো রয়েছে যেগুলোর মধ্যে কিছু অ্যাপস সত্যি আপনাকে ইনকাম করার সুযোগ দিতে পারে এবং এমনও লুডু অ্যাপস রয়েছে যেগুলো সম্পূর্ণভাবে ফেক। তাই, যদি আপনি একটি ভালো, বৈধ এবং অনেক ভালো রিভিউ থাকা লুডু গেম অ্যাপ ব্যবহার করে থাকেন, তাহলে ইনকামের সুযোগ অবশই থাকতে পারে।

তবে, ইনকাম হবেই বলে আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছিনা। তবে ইন্টারনেটে থাকা কিছু জনপ্রিয় Ludo Game Apps গুলোর বিষয়ে আমি নিচে আপনাদের বলে দিচ্ছি যেগুলো চাইলে ব্যবহার করে দেখতে পারেন।

লুডু গেম খেলে টাকা ইনকাম করার সফটওয়্যার অ্যাপস গুলো:

লুডু গেম মূলত ২ থেকে ৪ জনের মধ্যে খেলা হয়। এগুলো মূলত একটি ঐতিহ্যগত কৌশল-ভিত্তিক লুডু বোর্ড অনলাইন গেম। আপনি এই Ludo earning apps গুলোর মাধ্যমে দৈনিক টুর্নামেন্টে অংশগ্রহণ করার মাধ্যমে ইনকামের সুযোগ পাবেন।

যদি আপনি একজন দক্ষ লুডো প্লেয়ার তাহলে বর্তমানে উপলব্ধ সেরা লুডো আর্নিং অ্যাপস গুলো একবার হলেও ব্যবহার করে দেখতে পারেন। চলুন, নিচে আমরা সেরা লুডু অ্যাপস গুলোর বিষয়ে জেনেনেই যেগুলোতে অনলাইনে লুডু খেলে ইনকাম করা যাবে।

সিরিয়াল ন.লুডু গেমের তালিকা:
১.Ludo King – লুডু কিং
২.Ludo Supreme – লুডু সুপ্রিম
৩.Ludo fantasy
৪.Ludo Paytm First Games
৫.Gamezy Ludo
৬.Rush By Hike
৭.Elite ludo
৮.MPL Ludo
৯.Ludo Talent – লুডু ট্যালেন্ট

চলুন, নিচে আমরা প্রত্যেকটি লুডু গেমের বিষয়ে বিস্তারিত জেনেনেই।

১. Ludo King – লুডু কিং

Gametion Technologies Pvt Ltd দ্বারা তৈরি করা এই লুডু গেম আপনারা অনেক সহজেই খেলতে পারবেন। এটা একটি অনেক জনপ্রিয় ও বিখ্যাত অনলাইন লুডো গেম অ্যাপ যেটিকে গুগল প্লে স্টোর থেকে ৫০০ মিলিয়ন থেকেও অধিক লোকেরা ডাউনলোড করেছেন।

২০১৬ সাল থেকে এই app-টি মোবাইল ডিভাইস গুলোর জন্য উপলব্ধ করা হয়েছে। এখানে একজন দক্ষ লুডু প্লেয়ার হিসেবে খেলতে পারলে নিয়মিত টুর্নামেন্ট গুলো জিতে নিতে পারবেন। এই app-টি আপনারা নিজের android, Windows, iOS, উভয় প্লাটফর্ম গুলোতে ব্যবহার করতে পারবেন।

Google Play Store-এর মধ্যে গিয়ে Ludo king লিখে সার্চ দিলেই গেমটি পেয়ে যাবেন। তবে নতুন একাউন্ট রেজিস্টার করার জন্য আপনাকে নিজের mobile number এবং email id দিতে হবে।

এই লুডো আর্ন মানি অ্যাপের বৈশিষ্ট্য:

  • ভালো গেমিং অভিজ্ঞতার এবং সেরা ইউসার ইন্টারফেস।
  • ১০ থেকেও অধিক নতুন থিম গুলো উপলব্ধ রয়েছে ,
  • ইন্টারনেট ছাড়াও লুডু খেলা যাবে।
  • এখানে নিয়মিত নানান টুর্নামেন্ট গুলো হয়ে থাকে।
  • লাইভ চ্যাটিং এর মাধ্যমে গেম খেলুন।

২. Ludo Supreme – লুডু সুপ্রিম

Ludo Supreme App-টিও অনেক জনপ্রিয় লুডু গেম অ্যাপ গুলোর মধ্যে একটি। এই লুডু ইনকাম অ্যাপটি প্রায় ১ মিলিয়ন থেকেও অধিক লোকেরা ডাউনলোড করেছেন। এখানে জেকেও লুডো গেম খেলতে পারবেন। আপনি চাইলে নিজের বন্ধু-বান্ধব এবং পরিবারের সদস্যদের সাথেও অনলাইন লুডু গেমের আনন্দ নিতে পারবেন।

লুডু গেম খেলার মাধ্যমে অনলাইনে ইনকাম করার সেরা লুডু অ্যাপ গুলোর মধ্যে এটাও একটি। Game-টি Zupee নামের কোম্পানির দ্বারা লঞ্চ করা হয়েছে। এই অ্যাপ এর android এবং iOS উভয় ভার্সন গুলো রয়েছে।

এখানে 1 vs. 1, 1 winner, 2 winners, 3 winners যেকোনো গেম মোড সিলেক্ট করা যাবে। এখানে আপনারা কোনো টাকা না লাগিয়েও সম্পূর্ণ ফ্রীতে লুডু গেম খেলতে পারবেন।

এই লুডো আর্নিং অ্যাপের বৈশিষ্ট্য:

  • মাল্টিপ্লেয়ার গেম মোড রয়েছে।
  • ইন্টারনেট কানেকশন ছাড়া খেলা যাবে।
  • App-এর ফাইল সাইজ অনেক কম।
  • সম্পূর্ণ HD গ্রাফিক্স এবং দারুন অ্যানিমেশন থাকছে।
  • অনেক সোজা এবং সরল ইউসার ইন্টারফেস।

এর বাইরেও ওপরে বলে দেওয়া লুডু গেম গুলোর নাম আপনারা ইন্টারনেটে সার্চ করে মোবাইলে download ও install করে খেলতে পারবেন।

৩. Ludo fantasy

এই Ludo Game download করে অনলাইনে মাল্টিপ্লেয়ার হিসেবে লুডো গেম খেলতে পারবেন। এখানে আপনাকে অনলাইনে Real-Time Players-দের সাথে লুডু খেলে তাদেরকে হারাতে হয়, যার ফলে আপনি রিয়েল রিওয়ার্ড জিতে নিতে পারবেন। Google Play Store- প্রায় 100K থেকেও অধিক ডাউনলোড এবং ৩.৫ রেটিং এর সাথে এই app-টি ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে।

Ludo fantasy game-এর একটি refer & earn program-ও রয়েছে। তাই, নিজের referral code-টি বন্ধু-বান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে শেয়ার করেও রেফারেল ইনকাম করা যেতে পারে। নিজের ইনকাম করা টাকা আপনারা My Account page-এর মধ্যে দেখতে পাবেন। এছাড়া, সর্বনিম্ন ৫০ টাকা আপনি নিজের একাউন্ট থেকে তুলতে পারবেন।

৪. Ludo Paytm First Games

এখানে ২ প্লেয়ার এবং ৪ প্লেয়ার মোড হিসেবে লুডু খেলতে পারবেন। লুডু খেলে রিয়েল টাকা ইনকাম করার জন্য আপনাকে সময়ে সময়ে হওয়া টুর্নামেন্ট গুলোতে অংশগ্রহণ করতে হবে। আপনি চাইলে নিজের বন্ধুদের ইনভাইট করে তাদের সাথেও লুডু খেলতে পারবেন।

Ludo game-এর পাশাপাশি এখানে আপনারা অন্যান্য Fantacy games গুলিও পাবেন। এখানেও আপনি রেফার করে ইনকাম করার সুযোগ পাবেন। আপনার রেফারেল লিংক বা কোড ব্যবহার করে যখন কেও sign up করবেন তখন আপনাদের দুজনকেই ২০ টাকা বোনাস হিসেবে দেওয়া হবে।

৫. Gamezy Ludo

Gamezy, এমন একটি app যেখানে গেম খেলে টাকা জেতার জন্য আপনারা ফেন্টাসি স্পোর্টস গেম, লুডু এবং রামির মতো গেম গুলো খেলতে পারবেন। এখানেও আপনারা welcome reward পাওয়ার পাশাপাশি referral income-ও করতে পারবেন।

এখানে হওয়া free cash tournaments গুলোতে অংশগ্রহণ করার মাধ্যমে সম্পূর্ণ ফ্রীতে টাকা ইনকাম করার সুযোগ পাওয়ার কোথা বলা হয়েছে।

নিজের আকাউন্টে হওয়া ইনকাম আপনি সরাসরি তুলে নিতে পারবেন। Gamezy app-টি ডাউনলোড করলেই সেখানে Ludo, Fantasy Cricket/Football, Kabbadi, Rummy, Poker ইত্যাদি গেম গুলো খেলতে পারবেন।

৬. Rush

Rush হলো একটি skill-based casual gaming app যেখানে Ludo সহ অন্যান্য নানান গেম গুলো আপনারা খেলতে পারবেন। Carrom Freestyle, Call Break, Quizzy, Disc Football, Super Archery, Fruit Fight, Brick Smash ইত্যাদি গেম গুলো আপনারা এখানে পাবেন। এখানেও একটি রেফারেল রিওয়ার্ড প্রোগ্রাম রয়েছে যার দ্বারা অন্যান্য ব্যক্তিদের এই App রেফার করে রেফারাল ইনকাম আয় করতে পারবেন।

৭. Elite ludo

যদি আপনি বিশ্বজুড়ে আন্তর্জাতিক খেলোয়াড়দের সাথে লুডো গেম খেলতে চান তাহলে এই app-টি ব্যবহার করে খেলতে পারবেন। আমাদের আজকের তালিকায় থাকা অন্যান্য apps গুলোর মধ্যে এই app-টি কিন্তু প্রায় নতুন। এই লুডু গেম খেলে আপনারা নানান মাধ্যমে ইনকাম করতে পারবেন।

যেমন ধরুন, অন্যান্য ব্যক্তিদের কাছে aap-টি রেফার করে সরাসরি ইনকামের সুযোগ থাকছেই। নিয়মিত হওয়া হওয়া টূর্নামেন্ট গুলোতে অংশগ্রহণ করুন এবং অন্য প্লেয়ারদের হারিয়ে রিয়েল ইনকাম করুন। Tournament-এর রেজাল্ট ঘোষিত হওয়ার সাথে সাথেই বিজয়ীরা তাদের পুরস্কার রেডিম করে নিতে পারবেন।

৮. MPL Ludo

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করার আরেকটি দারুন অ্যাপ হলো MPL। এখানে লুডু গেমের বাইরেও sports game, casual game, card games ইত্যাদি আপনারা পাবেন। আপনি চাইলে free-to-play lobby-তে গিয়ে সম্পূর্ণ ফ্রীতে লুডু খেলতে পারবেন।

এছাড়া, cash Battles গুলোতে অংশগ্রহণ করার মাধ্যমে আপনি ক্যাশ পুরস্কার জিতে নিতে পারবেন। গেম খেলার সময় নানান ইমোশন গুলোও ব্যবহার করতে পারবেন। এখানে একাধিক এবং নানান রকমের tournaments গুলো হয়ে থাকে যেখানে অংশগ্রহণ করে রিয়েল ক্যাশ ইনকাম করা যাবে।

FAQ:

Q. কোনো টাকা না লাগিয়ে লুডু গেম খেলা যাবে?

অবশই যাবে, এমন নানান ludo game app উপলব্ধ রয়েছে যেগুলো সম্পূর্ণ ফ্রীতে খেলা যায় এবং যেগুলোর জন্য কোনো টাকা ইনভেস্ট করতে হয়না।

Q. লুডু খেলে অনলাইনে ইনকাম করার জন্য কোন অ্যাপ সেরা?

এক্ষেত্রে GameZy, Real11 এবং Paytm First Games ব্যবহার করে দেখতে পারেন।

Q. অনলাইনে টাকা ইনকাম করার এই অ্যাপ গুলো কি বিশ্বস্ত?

দেখুন, এমন অনেক বিশ্বস্ত অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যেগুলোতে গেম খেলে সত্যি ইনকাম করা সম্ভব। তবে এরকমও অনেক অ্যাপস রয়েছে যেগুলো আমাদের জন্য নিরাপদ নয়। তাই, এই ধরণের টাকা কামানোর অ্যাপস বা গেমস গুলো ব্যবহার করার আগে ভালো করে যাচাই অবশই করবেন।

আমাদের শেষ কথা,,

আমি আশা করছি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের লুডু খেলে ইনকাম করার সেরা অ্যাপস গুলোর বিষয়ে বলতে পেরেছি। এমনিতে ইন্টারনেটে এমন একাধিক app-গুলো পাবেন যেগুলোতে গেম খেলে রিয়েল টাকা ইনকামের সুযোগ দেওয়া হয়। তবে, এই ধরণের সাইট বা অ্যাপ গুলো ব্যবহার করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে যাতে কোনো ধরণের বিপদ বা আর্থিক ক্ষতি আপনার না হয়। তাই আমি পরামর্শ দিবো, এই ধরণের app গুলো ব্যবহার করার আগে অনলাইনে থাকা রিয়েল ইউসার রিভিউ (user review) গুলো আগে অবশই দেখে নিবেন।

রিলেটেড আর্টিকেল:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error:
Scroll to Top