নতুন ১০টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট – ২০২৪

যদি আপনিও স্কুল-কলেজের পর বা দপ্তর থেকে ঘরে ফেরার পর আরামে বসে Latest HD Movies গুলি ডাউনলোড করে দেখতে পছন্দ করেন, তাহলে আমাদের আজকের এই আর্টিকেলটি আপনার অনেক কাজে লাগবে।

কারণ, আজকের এই আর্টিকেলের মধ্যে আমি আপনাদের সেরা ১০টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলির বিষয়ে বলবো। এই ওয়েবসাইট গুলির থেকে free movies download করা যাবে।

বর্তমান সময়ে, মুভি ডাউনলোড করার তুলনায় মুভি গুলিকে স্ট্রিম করে দেখার জনপ্রিয়তা প্রচুর বৃদ্ধি পেয়েছে।

কেননা, movies stream করার ক্ষেত্রে ডাউনলোড ছাড়া ইন্টারনেটের মাধ্যমে যেকোনো মুভি অনলাইনে দেখে নেওয়া যায়। তবে তা বলে movies download করে দেখার জনপ্রিয়তাও কিন্তু কোমে যায়নি।

একটি মুভিকে ডাউনলোড করে রাখলে, সেই মুভির ভিডিও ফাইলটি নিজের পছন্দমতো যেকোনো ডিভাইস এর মধ্যে ট্রান্সফার করে দেখা সম্ভব। এছাড়া, আপনি আপনার পছন্দমতো সময়ে HD Movies গুলি দেখতে পারবেন।

এছাড়া, মুভি গুলি ডাউনলোড করে রাখলে, ভবিষ্যতে যেকোনো সময় সেটিকে দেখার জন্য কোনো ধরণের ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন হয়না।

অবশই পড়ুন:

সেরা ১০টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট:

এমনিতে, ইন্টারনেটে আপনারা মুভি ডাউনলোড করার প্রচুর ওয়েবসাইট গুলি পেয়ে যাবেন।

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট
Best Websites To Download Movies Online.

তবে, এদের মধ্যে বেশিরভাগ ডাউনলোডিং ওয়েবসাইট গুলোই কিন্তু fake, ডাউনলোড লিংক এর নাম দিয়ে আপনাকে একটার পর একটা লিংকে ক্লিক করিয়ে নানান বিজ্ঞাপন গুলি দেখানো হয়।

তাই, মুভিস ডাউনলোড করার জন্য আপনাকে এমন একটি ওয়েবসাইট ব্যবহার করা দরকার যেখানে direct movie downloading এর অপসন দিয়ে দেওয়া হয়।

১. Movies Nation

Movies Nation, একটি online movies downloading website যেখানে আপনারা new movies-এর পাশাপাশি নানান নতুন নতুন Anime এবং Series গুলিও পাবেন। Bollywood movies দেখার শখ থাকলে এখান থেকে সেটাও ডাউনলোড করে নিতে পারেন।

এই ওয়েবসাইটে গিয়ে নিজের পছন্দের মুভিস ডাউনলোড করছে চাইলে, সরাসরি নিজের mobile বা computer থেকে Moviesnation লিখে সার্চ করুন, ওয়েবসাইটটি গুগল সার্চে পেয়ে যাবেন।

এই ওয়েবসাইটের মধ্যে English এবং Hindi ছাড়াও অন্যান্য নানান ভাষাতে মুভিস ডাউনলোড করার অপসন রয়েছে। Latest Release Movies গুলির পাশাপাশি, ২০০০ থেকে ২০২৪ সাল পর্যন্ত বছর হিসেবেও মুভি গুলির আলাদা আলাদা ক্যাটাগরি পাবেন।

২. YouTube: Download movies Free

YouTube, হলো একটি অনেক বিখ্যাত অনলাইন ভিডিও শেয়ারিং পোর্টাল/ওয়েবসাইট যেখানে নানান বিষয়ের ভিডিও গুলিকে পাবলিশ করা এবং দেখা হয়।

শর্ট ভিডিও থেকে শুরু করে, নানান সিরিজ এবং সিনেমা গুলিও ইউটিউবের মধ্যে শেয়ার করা হয়। আর তাই, আপনি চাইলে ইউটিউব ওয়েবসাইট থেকেও নানান মুভিস গুলি সরাসরি ডাউনলোড করে দেখতে পারবেন।

YouTube app-এর মধ্যে যেকোনো ভিডিও বা মুভি ওপেন করলে ভিডিওর ঠিক নিচে আপনারা একটি DOWNLOAD অপসন দেখতে পাবেন। আপনি সরাসরি সেই ডাউনলোড অপশনে ক্লিক করলেই আপনার মুভিটি অফলাইনে দেখার জন্য ডাউনলোড হয়ে যাবে।

ইউটিউবের app-এর মধ্যে থাকা download button-টি ব্যবহার করলে আপনি যেকোনো সময় ইন্টারনেট ছাড়া ডাউনলোড করা মুভিটি দেখতে পারলেও, মুভিটি অন্যান্য ডিভাইস এর মধ্যে শেয়ার করতে পারবেননা।

YouTube-এর মধ্যে আমরা, হিন্দি মুভিস থেকে শুরু করে, বাংলা, ইংলিশ, ইংলিশ টু বাংলা মুভি, ইত্যাদি সব ধরণেরই মুভি গুলি পেয়ে যাই। ইউটিউবের ক্ষেত্রে একটাই সমস্যা রয়েছে, এখানে একেবারে লেটেস্ট মুভি গুলি পাওয়া যায়না।

অবশই পড়ুন: ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করব?

৩. Filmy Zilla

Filmy Zilla, একটি অনেক জনপ্রিয় মুভি ডাউনলোড সাইট যেখানে Bollywood এবং Hollywood movies-এর দারুন collection রয়েছে। যদি আপনারা নতুন নতুন মুভি গুলি ডাউনলোড করে দেখতে চাইছেন, তাহলে এখানে সেগুলি পেতে পারবেন।

ওয়েবসাইটের মধ্যে ভিসিট করার সাথে সাথেই আপনারা এদের Latest Movies Updates-এর লিস্টটি দেখে নিতে পারবেন।

এখানে, Popular TV Shows (Hindi Dubbed) থেকে শুরু করে Bollywood Full Movies, Hollywood Movie Series, Hollywood Hindi Dubbed Movies, ইত্যাদি সবটাই পেয়ে যাবেন। এছাড়া, movie search box-এর মধ্যে নিজের পছন্দের মুভির নামটি লিখে সরাসরি যেকোনো মুভি খুঁজে নিতে পারবেন।

পছন্দের মুভির নামের মধ্যে click করার সাথে সাথে আপনারা mp4 download link-টি দেখতে পারবেন, যেখানে click করলেই ফাইল ডাউনলোড হওয়া শুরু হবে।

৪. 9x Movies – Download Free Movies:

9x Movies, ওয়েবসাইট এর মধ্যে আপনারা Hollywood, Bollywood, Hollywood Hindi Dubbed Movies এবং Latest Web Series গুলিও পেয়ে যাবেন। ওয়েবসাইটে ভিসিট করার সাথে সাথে আপনারা নানান লেটেস্ট মুভি এবং সিরিজ গুলি দেখতে পাবেন।

আপনি যেই মুভিটি ডাউনলোড করতে চাইছেন সেটা খুঁজে না পেলে, ওয়েবসাইটের সার্চ বারের মধ্যে সিনেমার নামটি লিখে সার্চও করে নিতে পারবেন।

নিজের পছন্দের মুভিতে ক্লিক পড়ার পর আপনার সামনে একটি নতুন পেজ/ডাউনলোড পেজ খুলে যাবে যেখানে মুভির সাথে রিলেটেড নানান তথ্য গুলি দেওয়া থাকবে। যেমন ধরুন, Release Date, Director, Description, Star cast, ইত্যাদি।

একেবারে নিচের দিকে আপনারা, “Click Here To Download Movie” র একটি link দেখবেন যেখানে click করলেই মুভিটি ডাউনলোড করা যাবে। এছাড়া, এই ওয়েবসাইট থেকে পছন্দের মুভি গুলিকে HD 480p, 720p, 1080p, আলাদা আলাদা রেসল্যুশন সহ ডাউনলোড করা যায়।

৫. FMovies – Watch Movies Online Free

FMovies, হলো এমন একটি ওয়েবসাইট যেখানে আপনারা HD movies গুলিকে stream এবং download করতে পারবেন। এখানে আপনারা, latest Hollywood, Bollywood, এবং অন্যান্য নানান movies গুলির পাশাপাশি নানান TV series গুলিও পাবেন।

ওয়েবসাইটটি, torrents এবং নানান online source গুলির দ্বারা movies গুলিকে তাদের সাইটে সরাসরি স্ট্রিম করে থাকে। আর তাই, মুভি গুলি রিলিজ হওয়ার পর এখানে অনেক তাড়াতাড়ি চলে আসে।

এই ওয়েবসাইটে থাকা মুভিস গুলিতে আবার subtitle support-এর অপসনও রয়েছে। Country, genre, popularity, ইত্যাদি আলাদা আলাদা ক্যাটাগরি হিসেবে মুভি গুলিকে তালিকাভুক্ত করা হয়েছে। তাই, নিজের পছন্দমতো মুভি গুলিকে খুঁজে পেতে বেশি সময় লাগবেনা।

Fmovies সাইট এর সুবিধা:

  • Free Movies Streaming-এর সুবিধা।
  • নিয়মিত নতুন নতুন মুভি যুক্ত করা হয়।
  • ফ্রীতে মুভি ডাউনলোড করার সুবিধা।
  • কোনো ধরণের account/subscription লাগেনা।
  • High Quality Video এবং Subtitle Support রয়েছে।

৬. SSR Movies:

ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করার সেরা এবং জনপ্রিয় ওয়েবসাইট গুলির মধ্যে আরেকটি হলো, SSRMovies, যেখানে free movies-এর পাশাপাশি নানান shows এবং web series গুলিও পেয়ে যাবেন।

এখানে আপনি শুধুমাত্র একটি ক্লিক করেই HD-quality movies এবং TV shows গুলি download করে নিতে পারবেন। এছাড়া এখানে আপনারা প্রায় প্রত্যেকটি লেটেস্ট মুভি গুলি পেয়ে যাবেন।

Bollywood movies, Hindi dubbed movies, Animated movies, Dual audio movies, WWE Shows, ইত্যাদি নানান ধরণের কনটেন্ট গুলি এই ওয়েবসাইট থেকে আলাদা আলাদা রেসল্যুশন কোয়ালিটি সহ ডাউনলোড করতে পারবেন।

সরাসরি নিজের পছন্দের মুভি সিলেক্ট করে ক্লিক করুন, পরের পেজে মুভির বিষয়ে দিয়ে দেওয়া তথ্য এবং স্ক্রিনশট গুলি দেখুন, এবং শেষে নিচে দিয়ে দেওয়া Watch & download” লিংক এর মধ্যে ক্লিক করুন।

SSRMovies, সাইট এর সুবিধা:

  • 1080p, 720p, 480p, HD quality সহ ডাউনলোড করার অপসন।
  • পছন্দের মুভিটি ডাইরেক্ট ডাউনলোড করার অপসন পাবেন।
  • কোনো ধরণের একাউন্ট তৈরি করতে হয়না।
  • সম্পূর্ণ ফ্রি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট।
  • মুভির প্রচুর ক্যাটাগরি রয়েছে।

৭. Yesmovies: Watch Movies & TV Series Online

YesMovies, হলো একটি অনেক পপুলার মুভি স্ট্রিমিং ওয়েবসাইট যেখানে বেশিরভাগ মুভি গুলিকে সরাসরি নানান টরেন্ট সাইট এবং ওপেন ভিডিও চ্যানেল গুলির থেকেই স্ট্রিম করা হয়।

ওয়েবসাইটটি দেখতে অনেক সাধারণ এবং সিম্পল। ওয়েবসাইটে ভিসিট করার সাথে সাথেই আপনারা একটি সার্চ বার দেখতে পাবেন যেখানে নিজের পছন্দের মুভি বা সিরিজ এর নামটি লিখে সার্চ করা যাবে।

এই ওয়েবসাইট থেকে আপনারা নানান movies এবং television series গুলি দেখতে এবং ডাউনলোড করে নিতে পারবেন। Drama, animation, action, comedy, thriller, romance, ইত্যাদি নানান ধরণের মুভি গুলি এখানে আপনারা পাবেন।

৮. Mp4Moviez:

ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করার এটাও একটি অনেক ভালো ওয়েবসাইট যেখানে আপনারা, হিন্দি এবং ইংরেজি মুভি গুলির পাশাপাশি বাংলা মুভির কালেকশনও পাবেন।

এছাড়া, এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করার সময় অতিরিক্ত বিজ্ঞাপন দেখানো হয়না, যার ফলে সহজেই মুভি ফাইল গুলি ডাউনলোড করা যায়।

Bangladeshi movies, Bangla Movies, Hollywood series, Hindi Web Series, Bollywood Movies, ইত্যাদি সব ধরণের সিনেমা এখানে পেয়ে যাবেন।

পছন্দের মুভির নামে ক্লিক করার পর আপনাদের মুভি ডাউনলোড পেজটি দেখিয়ে দেওয়া হবে, যেখানে মুভি ডেসক্রিপশন সহ download link-ও আপনারা দেখতে পাবেন।

এছাড়া, এখানেও 1080p, 720p, 480p, HD quality সহ সিনেমা গুলিকে ডাউনলোড করে নিতে পারবেন।

৯. Bongobd.com: Latest Bengali Movies

Bongo HD Bengali movies streaming website

মাসে শুধুমাত্র ৪৯ টাকা বা বছরে একবার ২৯৯ টাকা দিয়ে উপভোগ করতে পারবেন লেটেস্ট এবং বাংলা ডাব করা মুভি এবং সিরিজ গুলি।

আপনি চাইলে কোনো ডাউনলোড ছাড়া মুভি গুলিকে সরাসরি স্ট্রিম করে দেখতে পারেন, অথবা আনলিমিটেড ডাউনলোড এর অপসন তো আছেই।

Movies, shows, drama, TV, ইত্যাদি প্রচুর বাংলা কনটেন্ট গুলি এই Bongobd platform থেকে দেখে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনি চাইলে, Bongo – Movies & Web series app-টি নিজের মোবাইলে ডাউনলোড করে নিয়ে মোবাইল থেকে সরাসরি মুভি দেখতে পারবেন।

এর app-এর সব থেকে মজার বিষয় এটাই যে, এখানে বাংলা মুভি এবং সিরিজ গুলি দেখার পাশাপাশি আপনারা নানান বাংলা লাইভ টিভি চ্যানেল গুলিও দেখতে পারবেন। এবং সবটাই কিন্তু অনেক সামান্য একটি সাবস্ক্রিপশন ফী দিয়েই পেয়ে যাচ্ছেন।

এছাড়া, এখানে আপনারা সম্পূর্ণ HD কোয়ালিটি সহ বাংলা মুভি এবং সিরিজ গুলি দেখতে পারবেন।

১০. Filmy Wap: বাংলা মুভি ডাউনলোড:

যদি আপনি সব ধরণের মুভি গুলি ডাউনলোড করার একটি জনপ্রিয় ওয়েবসাইট খুঁজছেন, তাহলে FilmyWap website-টি অবশই ব্যবহার করে দেখতে পারেন।

এখানে আপনারা, Indian TV Shows, Bollywood Movies, Hollywood Hindi Dubbed Movies, Hollywood English Movies, এবং Bengali Movies-এর কালেকশন পেয়ে যাবেন।

এখানে ২০১৮ থেকে শুরু করে ২০২৪ পর্যন্ত প্রায় প্রচুর বাংলা মুভি গুলি যুক্ত রয়েছে। সরাসরি নিজের পছন্দের মুভি সিলেক্ট এবং ক্লিক করুন এবং 480p HDRip.mp4 বা 720p HDRip.mp4, পছন্দের ভিডিও কোয়ালিটি সহ ডাউনলোড করে নিন।

এছাড়া, ডাউনলোড লিংক এর নিচেই সিনেমাটি স্ট্রিম করে অনলাইনে দেখার অপসনও দেওয়া হয়েছে।

FAQ:

১. অনলাইনে সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট কোনটি?

ইন্টারনেটে সিনেমা ডাউনলোড করার সেরা ওয়েবসাইট গুলির মধ্যে কিছু হলো, Filmy Wap, YouTube, Mp4Moviez, এবং আরো আছে।

২. ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড কিভাবে করতে হয়?

আপনাকে সরাসরি একটি বিশ্বস্ত এবং ভালো ওয়েবসাইটে চলে যেতে হবে যেখান থেকে লিগ্যাল ভাবে মুভি ডাউনলোড করা যেতে পারে। এবার, পছন্দ মতো মুভিটি সার্চ করুন এবং মুভির নামের মধ্যে ক্লিক করুন। মুভিটি ডাউনলোড করার লিংক আপনাকে দেখিয়ে দেওয়া হবে যেখানে ক্লিক করে সেটিকে ডাউনলোড করা যাবে।

৩. মুভি স্ট্রিমিং ওয়েবসাইট মানে কি?

মুভি ডাউনলোডিং ওয়েবসাইট গুলিতে গিয়ে আপনার মুভি ফাইলটি নিজের মোবাইল বা কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারি। তবে, একটি মুভি স্ট্রিমিং ওয়েবসাইট থেকে মুভির ফাইলটি ডাউনলোড করা যায়না। স্ট্রিমিং ওয়েবসাইট থেকে আপনি কোনো ডাউনলোড ইন্টারনেটের মাধ্যমে মুভিটি শুধু অনলাইনে দেখতে পারবেন।

আমাদের শেষ কথা,,

তাহলে বন্ধুরা, আশা করছি আমাদের আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা এমন জনপ্রিয় কিছু ওয়েবসাইট গুলির বিষয়ে জেনেনিতে পেরেছেন যেগুলিতে গিয়ে ইংরেজি, হিন্দি, এবং বাংলা মুভি ডাউনলোড করা যেতে পারে।

তবে মনে রাখবেন, কোনো ধরণের অবৈধ এবং পাইরেটেড ওয়েবসাইট থেকে কোনো ধরণের কনটেন্ট ডাউনলোড করার পরামর্শ বা উপদেশ আমরা দিচ্ছিনা। আর্টিকেলটি শুধুমাত্র তথ্য (ইনফরমেশন) প্রদান করার উদ্দেশ্যে লেখা এবং পাবলিশ করা হয়েছে।

ফ্রীতে মুভি ডাউনলোড করার পরামর্শ আমরা কখনোই কাওকে দিয়ে থাকিনা। মুভি দেখার জন্য সব সময় OTT platform গুলি ব্যবহার করুন, বা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন।

অবশই পড়ুন:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error:
Scroll to Top