0

Android মোবাইলে ফ্রি লাইভ টিভি কিভাবে দেখবেন ? (৩ টি ফ্রি app)

আপনারা অবশই জানেন যে, আমরা নিজের কম্পিউটার বা মোবাইলে কিছু অনলাইন apps বা ওয়েবসাইটের দ্বারা ফ্রি লাইভ টিভি দেখতে পারি। এবং, এই ফ্রি লাইভ টিভি দেখানোর app বা ওয়েবসাইটের অনেকেই আমাদের ফ্রিতে টিভি দেখার সুযোগ দেন আবার কেও কেও আমাদের থেকে কিছু টাকা নিয়ে টিভি দেখতে দেন। তাই, যদি আপনারা ভাবছেন যে নিজের মোবাইলে ফ্রি লাইভ টিভি কিভাবে দেখবো তাহলে আমি আপনাদের এই আর্টিকেলে কিছু ফ্রি apps এর বেপারে বলবো। এই apps গুলির দ্বারা আপনারা নিজের মোবাইলে টিভি দেখতে পারবেন।

How to watch live tv from mobile ?

এইটা অবশই মোনে রাখবেন, মোবাইল ফোনে টিভি দেখার জন্য আপনার ইন্টারনেট কানেক্শনের প্রয়োজন হবে। হে, ইন্টারনেট ছাড়া আপনি মোবাইলে লাইভ টিভি দেখতে পারবেননা। ইন্টারনেটের মাদ্ধমে কিছু app বা ওয়েবসাইট ব্যবহার করে আমরা আমাদের মনমতো টিভি চ্যানেল নিজের মোবাইল ফোনে দেখতে পারি। তাই, সবচে আগে আপনি নিজের মোবাইলে একটি ভালো ইন্টারনেট প্যাক ভরিয়ে নিন।

আমি, নিচে আপনাদের লাইভ টিভি দেখার জন্য ৩ টি apps এর কথা বলবো। এই apps গুলি আপনি ফ্রি তে ডাউনলোড কোরে নিজের মোবাইল ফোনে ইনস্টল করে নিবেন। তারপর আপনি সেই লাইভ টিভি apps এ থাকা যেকোনো বাংলা চ্যানেলে ক্লিক করে সেটা দেখতে পারবেন।

Also read-

মোবাইলে লাইভ টিভি দেখার জন্য ৩ টি এন্ড্রয়েড এপ্স

নিচে আমি যেগুলি লাইভ টিভি apps এর বেপারে বলবো সেগুলি আপনি Google play store এ গিয়ে ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। আর, কিছু apps যেগুলি হয়তো আপনি Google play store এ পাবেননা সেগুলি ডাউনলোড করার লিংক আমি নিচে দিয়ে দেব।

১. Yupp Tv – ফ্রি লাইভ টিভি app

এই Yupp tv র বেপারে আমি আগে ঠিক জানতামনা। আজকেই যেকজন আমি আমার এই আর্টিকেলের জন্য কিছু ভালো live tv apps এর ব্যাপারে খোঁজ করছিলাম, তখন এই app এর ব্যাপারে জানলাম।

Yupp tv র একটি খাস জিনিস হলো, এখানে আপনি অনেক রকমের হিন্দি, বাংলা টিভি চ্যানেল এর সাথে ছবি (movies) লাইভ দেখতে পারবেন। কিছু বাংলা টিভি চ্যানেল যেগুলি আপনি এখানে ফ্রীতে দেখতে পারবেন সেগুলি হলো – সঙ্গীত বাংলা, রূপসী বাংলা এবং নিউস টাইম বাংলা। এর বাইরেও অনেক টিভি চ্যানেল আপনারা এখানে দেখতে পারবেন। বেশিরভাগ হিন্দি চ্যানেল আপনি এখানে পাবেন।

মনেরাখবেন, এখানে আপনি অনেক টিভি চ্যানেল ফ্রি তে দেখতে পারবেন। কিন্তু, কিছু কিছু এমন চ্যানেল আছে যেগুলি দেখার জন্য আপনাকে Yupp tv app এ signup (রেজিস্টার) করতে হবে। নিজের নাম, মোবাইল নম্বর দিয়ে এখানে রেজিস্টার করার পর আপনি ১৫ দিন সব কয়টা চ্যানেল ফ্রি তে দেখতে পারবেন এবং আপনাকে ১০০ টাকার free credit দেয়া হবে যেটা দিয়ে আপনি আরো ১ মাস yupp tv app এ ফ্রীতে সবকয়টা চ্যানেল দেখতে পারবেন।

তাহলে দেরি করবেননা, এখনই yupp tv app ডাউনলোড এবং ইনস্টল করুন এবং মোবাইলে লাইভ টিভি দেখার মজা নিন।

২. JIO tv ফ্রি টিভি চ্যানেল

যদি আপনি নিজের মোবাইলে JIO সিম ব্যবহার করছেন তাহলে আপনি JIO TV APP ডাউনলোড এবং ইনস্টল করে মোবাইল ফ্রীতে টিভি দেখতে পারবেন। Jio TV app jio সিম ইউসার দের  একদম ফ্রি এবং তারা যেকোনো হিন্দি বা বাংলা চ্যানেল শেখ্যানে দেখতে পারবেন। হয়তো আপনি সবকয়টা চ্যানেল না পেতে পারেন, কিন্তু ভালো সংখ্যায় চ্যানেলগুলি পেয়ে যাবেন।

কিছু বাংলা চ্যানেল যেগুলি আপনারা JIO tv app এ দেখতে পাবেন সেগুলি হলো – ABP বাংলা, Zee বাংলা চ্যানেল, DD বাংলা, ZEE বাংলা সিনেমা, বাংলা টাইম, সঙ্গীত বাংলা আরো অনেক। এবং, যদি আপনি হিন্দি টিভি চ্যানেল দেখতে চান তাহলে অনেক প্রায় সবকয়টা হিন্দি টিভি চ্যানেল আপনি JIO TV এপ এ পেয়ে যাবেন।

আপনাকে খালি গুগল প্লে স্টোরে  গিয়ে JIO TV Application টি নিজের মোবাইল ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। বাস, তারপর app ওপেন কোরে আপনার চ্যানেল ভালো লাগে সেটাতে ক্লিক করে নিতে হবে। তারপর আপনার মোবাইলে সেই টিভি চ্যানেলটি লাইভ চলা শুরু হয়ে যাবে।

৩. HotStar – লাইভ টিভি, movies, sports, serials

Hotstar আমার সবথেকে মন পচন্দৰ টিভি app . কারণ, hotstar app দ্বারা আপনি যেকোনো ভাষা (language) বেঁচে নিয়ে সেই ভাষার টিভি চ্যানেল, serials, movies, sports আরো অনেক রকমের ভিডিও লাইভ নিজের  মোবাইলে দেখতে পারবেন। এখানে, অনেক রকমের নতুন এবং পুরান ছবি আপনি দেখতে পারবেন। বেশিরভাগ টিভি সিরিয়ালের এপিসোড এখানে আগের থেকে রেকর্ড করে রাখা হয়, তাই আপনি যেকোনো সময় নিজের মনের প্রিয় সিরিয়ালের এপিসোড hotstar app এ দেখতে পারবেন। আমি এই app টিতে অনেক নতুন নতুন বাংলা ছবি অনলাইন দেখেছি। তাই, আপনিও যদি যেকোনো লাইভ টিভি, সিরিয়েল, sports এবং ছবি (movies) যেকোনো সময় দেখতে চান তাহলে hotstar app ডাউনলোড করেনিন।

 

তো, আশাকরি আপনাদের আমার আজকের এই আর্টিকেল ভালো লেগেছে। কিছু মন্তব্য দেয়ার জন্য নিচে কমেন্ট অবশই করবেন এবং আর্টিকেল যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার অবশই করবেন।

BanglaTech

BanglaTech

Hello , আমি RAHUL DAS India থেকে। আমি ব্লোগ্গিং করে অনেক ভালো বেশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি। আমি একটা গ্রাজুয়েট commerce background থেকে যে ৯ থেকে ৬ office এ job করি । এই ব্লগটিতে আমি আমার নলেজ আপনার সাথে শেয়ার করবো। এখানে , ব্লোগ্গিং,ইন্টারনেট ট্রিকস, অনলাইন আর্নিং এর মতো জিনিস আপনারা পরতে পাবেন। ধন্যবাদ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *