১০ হাজার টাকার মধ্যে সেরা Oppo মোবাইল ফোনের মডেল – ২০২৩

যদি আপনি মাত্র ১০ হাজার টাকার মধ্যে একটি ভালো Oppo মোবাইল ফোন কিনে নিতে চাইছেন, তাহলে চিন্তা করতে হবেনা। অবশই, বাজেটের মধ্যে থেকে আপনারা ভালো ভালো অপো মোবাইল ফোনের মডেল গুলো বাজারে পেয়ে যাবেন। Oppo, শুরু থেকেই কম দামের বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন গুলো নিয়মিত বাজারে লঞ্চ করে থাকে। Oppo-র এই বাজেট ফ্রেন্ডলি মোবাইল গুলোতে আপনারা পেয়ে যাবেন দারুন features এবং specification।

এমনিতে, যদি আপনার কম দামে বাজেট ফ্রেন্ডলি অপো মোবাইলের মডেলের কথা বলি, তাহলে প্রায় ১৫ হাজার টাকার মধ্যে আপনি ভালো ভালো মডেল গুলো পেয়ে যাবেন। তবে, আজকের আর্টিকেলের মধ্যে আমরা কেবল OPPO-র 10 হাজার টাকার ফোন গুলোর বিষয়েই জানবো।

মনে রাখবেন, বর্তমান সময়ে ১০ টাকার মধ্যে OPPO-র বেশি মডেল আপনারা বাজারে পাবেননা। 

১০ হাজার টাকার মধ্যে নতুন OPPO মোবাইল ফোনের মডেল:

১০ হাজার টাকার মধ্যে oppo মোবাইল
১০ হাজার টাকার মধ্যে oppo মোবাইলের মডেল।

যদি আপনি নিজের মোবাইলে সাধারণ গেমিং এবং বেসিক প্রিমিয়াম ফীচার গুলো চাইছেন, তাহলে ৮ থেকে ১০ হাজারের মধ্যে কিছু ভালো মডেল অবশই পেয়ে যাবেন। তাহলে চলুন, দেরি না করে ২০২৩ সালে বাজেট এর মধ্যে কি কি ভালো ও নতুন Oppo মোবাইলের মডেল রয়েছে সেটা জেনেনেই।

১. Oppo A15s

Oppo A15s, বর্তমানের সব থেকে সেরা বাজেট এন্ড্রয়েড ফ্রেন্ডলি স্মার্টফোন।

এখানে থাকছে, 16.55cm (6.52‘’) Waterdrop Eye Protection ডিসপ্লে স্ক্রিন এবং 4230mAh ব্যাটারী। Oppo A15s মোবাইলে থাকছে MediaTek Helio P35 chipset এবং OS দেওয়া হয়েছে Android 10 যেটা অবশই একটি পুরোনো এন্ড্রয়েড ভার্সন।

ক্যামেরার কথা বলতে এখানে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ যেখানে ব্যাক ক্যামেরা হিসেবে থাকছে, 13-megapixels + 2-megapixels + 2-megapixels, এবং 8-megapixels ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া এখানে প্রায় প্রত্যেকটি বেসিক ফীচার যেমন Wi-Fi, GPS, fast fingerprint scanner ইত্যাদি পাচ্ছেন। 4GB এবং 128GB Storage এর সাথে এখানে দেওয়া হয়েছে Octa Core Processor। ক্যামেরা কোয়ালিটি এবং মোবাইলের ডিজাইন অনেক আকর্ষণীয়।

OPPO-র এই নতুন মোবাইলের দাম প্রায় ১১,০০০ থেকে ১৩,০০০ এর মধ্যে থাকছে।

২. Oppo A17k

OPPO-র এই নতুন মডেলের কথা বললে এখানে আপনারা পাচ্ছেন, 6.56″ inch (16.66cm) HD+ Waterdrop Colour Rich Display যেখানে থাকছে Side Fingerprint Sensor, মানে ফিঙ্গারপ্রিন্ট অপসন মোবাইলের সাইডে থাকবে।

RAM এবং স্টোরেজ এর কথা বলতে এখানে থাকছে 3 GB RAM এবং 64 GB ROM, তবে RAM কিন্তু 4GB পর্যন্ত বাড়ানোর অপসন থাকছে।

মোবাইলের প্রসেসর দেওয়া হয়েছে MediaTek P35 processor এবং 5000 mAh-এর শক্তিশালী ব্যাটারী। ক্যামেরার কথা যদি বলা হয়, তাহলে পাচ্ছেন 5MP ফ্রন্ট ক্যামেরা এবং 8MP ব্যাক ক্যামেরা। ভারতের বাজারে এই অপো মোবাইলের মডেলের দাম প্রায় 9,499/- টাকা।

৩. Oppo A16e

13 MP Primary Camera-র সাথে এই মডেলে দেওয়া হয়েছে 6.52 inches (16.56 cm) সাইজের ডিসপ্লে স্ক্রিন।

যদি মোবাইলের প্রসেসর এর কথা বলা হয়, তাহলে এখানে থাকছে শক্তিশালী Octa Core, 2 GHz MediaTek Helio P22 এবং 3 GB RAM। মোবাইলে ব্যাটারী ব্যাকআপ অবশই ভালো পাওয়া যাবে, কারণ এখানে রয়েছে 4230 mAh ব্যাটারী।

শেষে, ক্যামেরা নিয়ে যদি বলা হয় তাহলে পাচ্ছেন 13 MP প্রাইমারি ক্যামেরা এবং 5 MP ফ্রন্ট ক্যামেরা, সাথে থাকছে LED Flash।

ধ্যান রাখবেন, অপোর এই মডেলে আপনারা fingerprint sensor পাচ্ছেননা। স্টোরেজ স্পেস হিসেবে পাবেন 32 GB ইন্টারনাল স্টোরেজ। অনলাইনে ১০ হাজার টাকার মধ্যে থাকা এই OPPO মোবাইল ফোনটির অনেক ভালো ভালো রিভিউ দেখা গিয়েছে। ভারতের বাজারে এই মডেলের দাম প্রায় 9,990/- টাকা।

৪. Oppo A12

32 GB ইন্টারনাল স্টোরেজ এবং 3 GB RAM মেমরির সাথে এই মডেলে থাকছে 15.8 cm (6.22 inch) HD+ Display এবং 4230 mAh ব্যাটারী। বিভিন্ন অনলাইন ই-কমার্স ওয়েবসাইট গুলোতে OPPO A12-এর অনেক ভালো ভালো রিভিউ আমরা দেখেছি।

মডেলটির আবার 64 GB । 4 GB RAM-এর সাথে আরেকটি ভেরিয়েন্ট রয়েছে। অপারেটিং সিস্টেম (OS) হিসেবে মোবাইলে দেওয়া হয়েছে Android Pie 9 এবং প্রসেসর থাকছে MediaTek Helio P35। মডেলটির নেটওয়ার্ক সাপোর্ট এর কথা বললে, এটা সাপোর্ট করে থাকে 4G VOLTE, 4G, 3G এবং 2G নেটওয়ার্ক।

প্রাইমারি ক্যামেরা হিসেবে পাবেন 13MP + 2MP ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে 5MP ক্যামেরা দেওয়া হয়েছে। ভারতের অনলাইন বাজারে অপোর এই মডেলের 3 GB ভেরিয়েন্টটি প্রায় ১০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

৫. Oppo A16k

OPPO A16k মডেলেও আপনারা পাবেন 3 GB RAM এবং 32 GB ROM, সাথে থাকছে 16.56 cm (6.52 inch) HD+ Display। অনলাইনে থাকা বিভিন্ন রিভিউ হিসেবে এর ক্যামেরা এবং ডিজাইন অনেক ভালো।

এছাড়া, Octa Core, Mediatek Helio G35 (MT6765) এর মতো শক্তিশালী প্রসেসরও ফোনটিতে দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম সিস্টেম (OS) এর ক্ষেত্রে Oppo-র এই মডেলে থাকছে Android 11। ভালো ব্যাটারী ব্যাকআপ এর বিষয়টি নজর রেখে মডেলটিতে দেওয়া হয়েছে 4230 mAh ব্যাটারী।

যদি ক্যামেরা নিয়ে কথা বলা হয়, তাহলে এই মডেলে পাচ্ছেন 13MP ব্যাক ক্যামেরা এবং 5MP ফ্রন্ট ক্যামেরা। শেষে, মোবাইলে সাপোর্ট করবে 4G VOLTE, 4G, 3G, 2G নেটওয়ার্ক টাইপ গুলো। ভারতের বাজারে এই মডেলের দাম প্রায় 9,979/- টাকা।

 

আমাদের শেষ কথা,,

তাহলে বন্ধুরা, আপনারা যদি বাজেটের ভিতরে থেকে প্রায় ১০ হাজার টাকার মধ্যে একটি ভালো Oppo মোবাইল কিনে নিতে চাইছেন, তাহলে ওপরে বলা মোবাইলের মডেল গুলো অবশই দেখতে পারেন। এমনিতে, দশ হাজার টাকার মধ্যে অপোর অধিক নতুন মডেল আপনারা বাজারে পাবেননা। তবে হে, অন্যান্য মোবাইল কোম্পানির প্রচুর বাজেট সেগমেন্ট এর ফোন রয়েছে যেগুলো দশ হাজারের মধ্যে পাওয়া যাবে।

অবশই পড়ুন:

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top