0

ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট (সেরা ৩ টি )

আধুনিক বাংলা গানের ভিডিও হউক বা বাংলা ছায়াছবির গানের ভিডিও অথবা বাংলা, হিন্দি বা ইংরেজি সিনেমাই (movies) কেন না হউক, আজ ইন্টারনেটের মাধ্যমে আমরা সবকিছুই ঘরে বসে নিজের মোবাইল বা কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারি। ইন্টারনেট এবং অনলাইনের দুনিয়াতে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলির দ্বারা আমরা ফ্রীতে নিজের মন পছন্দ গানের ভিডিও বা ছায়াছবি অথবা সিনেমা ডাউনলোড করেনিতে পারি। এবং তাই, আজ এই আর্টিকলে আমি আপনাদের এমন ৩ টি ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইটের নাম বলবো যেগুলি দিয়ে আপনি নতুন গানের ভিডিও এবং বাংলা, হিন্দি বা ইংরেজি সিনেমাও ডাউনলোড করেনিতে পারবেন।

3 websites to download videos and movies free.

যে ৩ টি ওয়েবসাইটের কথা আমি নিচে বলবো সেগুলি আপনি নিজের কম্পিউটার, ল্যাপটপ অথবা মোবাইলে ব্যবহার করে ভিডিও বা সিনেমা ডাউনলোড করতে পারবেন।

মনে রাখবেন, গুগল ব্যবহার করে আপনি এমন ভিডিও ডাউনলোড করার অনেক ওয়েবসাইট পেয়েযাবেন। কিন্তু, বেশিরভাগ আপনাকে বিজ্ঞাপন দেখিয়ে আপনার মোবাইল অথবা কম্পিউটারে “adware” ভাইরাস ঢুকিয়ে দিতে পারে এবং তার সম্ভাবনা অনেক। তাই, আমি নিচে দেয়া এই বিশ্বাসী ৩ টি ওয়েবসাইট সব সময় ব্যবহার করে যেকোনো ভিডিও বা ছায়াছবি ডাউনলোড করি।

এতে, আমি সোজাসোজি ওয়েবসাইট গুলিতে গিয়ে নিজের মনপছন্দৰ গান বা সিনেমা সার্চ করে নেই এবং তারপর যদি সেগুলি সেই ওয়েবসাইটে দেয়া থাকে তাহলে “download” লিংকে ক্লিক করে ডাউনলোড করে নেই।

Also read –

তাহলে চলুন, এখন নিচে আমরা সেই ওয়েবসাইট গুলির ব্যাপারে জেনেনেই।

ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার ৩ টি সেরা ওয়েবসাইট

মনে রাখবেন, নিচে কেবল আমি ওয়েবসাইট গুলির ব্যাপারে সহজ ভাবে আপনাদের বলে দেব। হয়তো আপনারা এখানে দেখে সেগুলির ব্যাপারে না বুঝতে পারেন। তাই, একবার নিজেই অবশই নিচে দেয়া ওয়েবসাইট গুলিতে গিয়ে ভিডিও বা সিনেমা ডাউনলোড করার চেষ্টা করুন। আপনি অবশই বুঝে যাবেন কিভাবে সেগুলির থেকে ডাউনলোড করতে হয়।

১. ইউটিউব থেকে গানের ভিডিও বা সিনেমা ডাউনলোড

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড

ইউটিউব আজকের যুগে ইন্টারনেটে থাকা সবচে বোরো এবং সবাইর মন পচন্দৰ ভিডিও পোর্টাল বা অনলাইন ভিডিও ওয়েবসাইট। হে, এখানে আপনি আধুনিক বাংলা গান, বাংলা ছায়াছবির গান, বাংলা সিনেমার গান এবং সব রকমের ভিডিও এবং সিনেমা পেয়ে যাবেন। সহজ ভাষাতে বললে আপনি এখানে নিজের মন মতো সব রকমের ভিডিও পাবেন।

কেবল, YouTube এর ওয়েবসাইটে গিয়ে ওপরে থাকা search box এ আপনি যে ভিডিও বা ছায়াছবি দেখতে বা ডাউনলোড করতে চান সেটার নাম লিখুন। বাস, এখন আপনি নিজের ভিডিও পেয়েযাবেন।

ইউটিউবে থাকা ভিডিও বা সিনেমা গুলি আপনি নিজের মোবাইল বা কম্পিউটারে অনলাইন যখন ইচ্ছে তখন দেখতে পারবেন। কিন্তু হে, সেগুলি ডাউনলোড করার জন্য ইউটিউবে কোনো ধরণের অপসন (Option) দেয়া হয়নি।

তবে, আপনি চিন্তা করবেননা। সব ধরণের সমস্যার একটি সমাধান ইন্টারনেটে রয়েছে। এবং এই সমস্যার সমাধান ইন্টারনেটের কাছে অবশই রয়েছে।

ইউটিউবের থেকে যেকোনো ভিডিও বা সিনেমা ডাউনলোড করার জন্য আপনি নিজের মোবাইল ফোনে “Tubemat নামের app” ব্যবহার করতে পারেন। এই app টি ব্যবহার করে আপনি ইউটিউবের থেকে যেকোনো ভিডিও, গান অথবা সিনেমা সবটাই আপনি “ভিডিওর নিচে দেয়া download button এ ক্লিক করে ডাউনলোড করেনিতে পারেন।

আমি আমার আগের আর্টিকলে “ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করবেন” তার অনেক কয়টা সমাধান লিখেছি। তাই, এই আর্টিকেলটি অবশই পড়ুন এবং YouTube ভিডিও ডাউনলোড করার সমাধান জেনেনিন।

YouTube ওয়েবসাইটে যান

২. GenTube ওয়েবসাইট দিয়ে ভিডিও ডাউনলোড

GenTube ওয়েবসাইট আপনাকে সব রকমের ভিডিও বা সিনেমা ডাউনলোড করার সুযোগ দেয়। আসলে এই ওয়েবসাইটটি ইউটিউবের ভিডিওগুলি নিজের ওয়েবসাইটে দেখিয়ে সেগুলি direct ডাউনলোড করার সুযোগ আমাদের দেয়। এখানেও আপনি সবরকমের বাংলা, হিন্দি এবং ইংরেজি গানের ভিডিও বা ছায়াছবি পেয়েযাবেন যেগুলি আপনি সোজাসোজি ডাউনলোড করেনিতে পারবেন।

আপনার কেবল নিজের মোবাইল বা কম্পিউটার থেকে “GenTube ওয়েবসাইটে” যেতেহবে। এখন ওয়েবসাইটে যাওয়ার পর আপনি হোম পেজে অনেক রকমের ভিডিও দেখবেন। কিন্তু হয়তো সেগুলি আপনার ভালো নাও লাগতে পারে।

এখন, ওয়েবসাইটের ওপরে আপনি একটি search box দেখবেন। সার্চ বক্সে গিয়ে নিজের মন মতো ভিডিও বা সিনেমা আপনি সার্চ করুন। যেমন, বাংলা গানের ভিডিও ২০১৮, বাংলা সিনেমা বা যেটাই আপনি ডাউনলোড করতে চান।

সার্চ করার পর নিচে আপনি নিজের সার্চ করা শব্দের (sentence) এর সাথে জড়িত (related) অনেক ভিডিও দেখবেন। এখন আপনি যেই ভিডিও বা ছবিটি ডাউনলোড করতে চান সেটাতে ক্লিক করে তারপর নিচে দেয়া ডাউনলোড অপসন গুলো আবার ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।

যেকোনো ভিডিও বা সিনেমা সোজা ভাবে ডাউনলোড করার এই ওয়েবসাইটটি অনেক সোজা এবং কার্যকর উপায়।

GenTube ওয়েবসাইটে যান 

৩. Y2mate ওয়েবসাইট দ্বারা ডাউনলোড

ওপরে দেয়া ওয়েবসাইট গুলির মতোই সিনেমা বা ভিডিও গান ডাউনলোড করার এটি অনেক ভালো একটি ওয়েবসাইট। এখানে আপনি নিজের মন মতো যেকোনো কিছু সার্চ করতে পারবেন এবং আপনি অনেক রকমের নতুন, আধুনিক, পুরাণ, বাংলা, হিন্দি বা ইংরেজি গানের ভিডিও বা সিনেমা পেয়েযাবেন।

উদাহরণ স্বরূপে আপনি ওপরে ছবিটি হয়তো দেখতেই পারছেন। আমি ওয়েবসাইট টিতে “Bangla song 2018” সার্চ করেছি এবং নিচে আমাকে অনেক রকমের নতুন নতুন বাংলা গানের ভিডিও দেখানো হয়েছে। তাই, আপনিও  ওয়েবসাইট টিতে গিয়ে ওপরে সার্চ বক্সে গান বা ছায়াছবি সার্চ করে নিতে পারবেন।

Y2mate ওয়েবসাইট থেকে যেকোনো ভিডিও ডাউনলোড করাটা অনেকটাই সোজা। প্রত্যেক ভিডিওর নিচে আপনি “Download video” লেখা একটি বাটন বা লিংক দেখবেন। বাস, সোজাসোজি সেই লিংকে ক্লিক করুন এবং নিজের মন মতো ভিডিও বা সিনেমা ডাউনলোড করেনিন।

Y2mate ওয়েবসাইট ভিসিট করুন 

 

আমাদের শেষ কথা,

তাহলে friends, আশাকরি আজ এই আর্টিকেলে আমি আপনাদের ফ্রীতে ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার ভালো ওয়েবসাইটের বিষয়ে বুঝিয়ে বলতে পারলাম। সবকয়টা সাইট অনেক কার্যকর এবং আপনাকে অনেক রকমের গান, ভিডিও বা সিনেমা ডাউনলোড করার সুযোগ দেবে। তাহলে, অবশই এই সাইট গুলিতে গিয়ে ভিডিও ডাউনলোড করবেন এবং আপনাদের সাইট গুলি কেমন লাগলো সেটা নিচে কমেন্ট করে আমাদের জানাবেন।

BanglaTech

BanglaTech

Hello , আমি RAHUL DAS India থেকে। আমি ব্লোগ্গিং করে অনেক ভালো বেশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি। আমি একটা গ্রাজুয়েট commerce background থেকে যে ৯ থেকে ৬ office এ job করি । এই ব্লগটিতে আমি আমার নলেজ আপনার সাথে শেয়ার করবো। এখানে , ব্লোগ্গিং,ইন্টারনেট ট্রিকস, অনলাইন আর্নিং এর মতো জিনিস আপনারা পরতে পাবেন। ধন্যবাদ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *