ভিডিও গান এবং মুভি ডাউনলোড করার ওয়েবসাইট – সেরা ৪টি

Last updated on May 8th, 2024 at 11:51 am

আধুনিক বাংলা গানের ভিডিও হউক বা বাংলা ছায়াছবির গানের ভিডিও অথবা বাংলা, হিন্দি বা ইংরেজি সিনেমাই কেন না হউক, আজ ইন্টারনেটের মাধ্যমে আমরা সবকিছুই ঘরে বসে নিজের মোবাইল বা কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারি। ইন্টারনেট এবং অনলাইনের দুনিয়াতে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলির দ্বারা আমরা ফ্রীতে নিজের মন পছন্দ গানের ভিডিও বা ছায়াছবি অথবা সিনেমা ডাউনলোড করেনিতে পারি।

এবং তাই, আজ এই আর্টিকলে আমি আপনাদের এমন ৪ টি ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট গুলোর নাম বলবো যেগুলি দিয়ে আপনি নতুন গানের ভিডিও এবং বাংলা, হিন্দি বা ইংরেজি সিনেমাও ডাউনলোড করেনিতে পারবেন। এছাড়া, এদের মধ্যে বিভিন্ন সাইট গুলোকে মুভি ডাউনলোড করার ওয়েবসাইট হিসেবেও ব্যবহার  করতে পারবেন। 

ভিডিও গান ও মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

মনে রাখবেন, গুগল ব্যবহার করে আপনি অডিও এবং ভিডিও ডাউনলোড করার অনেক ওয়েবসাইট পেয়েযাবেন। কিন্তু, বেশিরভাগ সাইটে আপনাকে বিজ্ঞাপন দেখিয়ে আপনার মোবাইল অথবা কম্পিউটারে “adware” ভাইরাস ঢুকিয়ে দিতে পারে এবং তার সম্ভাবনা অনেক।

তাই, আমি নিচে দেয়া এই বিশ্বাসী ৭ টি ওয়েবসাইট সব সময় ব্যবহার করে যেকোনো ভিডিও বা ছায়াছবি ডাউনলোড করি। এতে, আপনি সোজাসোজি ওয়েবসাইট গুলিতে গিয়ে নিজের পছন্দের গান বা সিনেমা সার্চ করে নিয়ে যদি সেগুলি সেই ওয়েবসাইটে থাকে তাহলে ডাউনলোড করতে পারবেন।

Also read –

তাহলে চলুন, সেরা মুভি ও ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট গুলো কি কি সেগুলো নিচে জেনেনেই। 

ভিডিও গান ও মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলো:

মনে রাখবেন, নিচে কেবল আমি ওয়েবসাইট গুলির ব্যাপারে সহজ ভাবে আপনাদের বলে দেব। হয়তো আপনারা এখানে দেখে সেগুলির ব্যাপারে না বুঝতে পারেন। তাই, একবার নিজেই অবশই নিচে দেওয়া ওয়েবসাইট গুলিতে গিয়ে ভিডিও বা সিনেমা ডাউনলোড করার চেষ্টা করুন।

১. ইউটিউব থেকে ডাউনলোড করুন

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড

ইউটিউব আজকের যুগে ইন্টারনেটে থাকা সবচে বিখ্যাত এবং সবাইর পছন্দের ভিডিও পোর্টাল বা অনলাইন ভিডিও ওয়েবসাইট। এখানে আপনি আধুনিক বাংলা গান, বাংলা ছায়াছবির গান, বাংলা সিনেমার গান এবং সব রকমের ভিডিও এবং সিনেমা পেয়ে যাবেন।

YouTube এর ওয়েবসাইটে গিয়ে ওপরে থাকা search box এ আপনি যেই ভিডিও বা ছায়াছবি দেখতে বা ডাউনলোড করতে চান সেটার নাম লিখুন। বাস, এখন আপনি নিজের ভিডিও পেয়েযাবেন।

ইউটিউবে থাকা ভিডিও বা সিনেমা গুলি আপনি নিজের মোবাইল বা কম্পিউটারে অনলাইন যখন ইচ্ছে তখন দেখতে পারবেন। কিন্তু হে, সেগুলি ডাউনলোড করার জন্য ইউটিউবে কোনো ধরণের অপসন (Option) দেয়া হয়নি।

ইউটিউবের থেকে যেকোনো ভিডিও বা সিনেমা ডাউনলোড করার জন্য আপনি নিজের মোবাইল ফোনে “tubemate app” ব্যবহার করতে পারেন। এই app টি ব্যবহার করে আপনি ইউটিউবের থেকে যেকোনো ভিডিও, গান অথবা সিনেমা সবটাই আপনি ডাউনলোড করেনিতে পারেন।

আমি আমার আগের আর্টিকলে “ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করবেন” তার অনেক কয়টা সমাধান লিখেছি।

>> YouTube ওয়েবসাইটে যান

২. GenTube ওয়েবসাইট

GenTube ওয়েবসাইট আপনাকে সব রকমের ভিডিও বা সিনেমা ডাউনলোড করার সুযোগ দেয়। আসলে এই ওয়েবসাইটটি ইউটিউবের ভিডিওগুলি নিজের ওয়েবসাইটে দেখিয়ে সেগুলি direct ডাউনলোড করার সুযোগ আমাদের দেয়।

এখানেও আপনি সবরকমের বাংলা, হিন্দি এবং ইংরেজি গানের ভিডিও বা ছায়াছবি পেয়েযাবেন যেগুলি আপনি সোজাসোজি ডাউনলোড করেনিতে পারবেন।

আপনার কেবল নিজের মোবাইল বা কম্পিউটার থেকে “GenTube ওয়েবসাইটে” যেতেহবে। এখন ওয়েবসাইটে যাওয়ার পর আপনি হোম পেজে অনেক রকমের ভিডিও দেখবেন। কিন্তু হয়তো সেগুলি আপনার ভালো নাও লাগতে পারে।

ওয়েবসাইটের ওপরে আপনি একটি search box দেখবেন। সার্চ বক্সে গিয়ে নিজের মন মতো ভিডিও বা সিনেমা আপনি সার্চ করুন। যেমন, বাংলা গানের ভিডিও, বাংলা মুভি বা যেটাই আপনি ডাউনলোড করতে চান।

৩. Y2mate ওয়েবসাইট

ওপরে দেওয়া ওয়েবসাইট গুলির মতোই সিনেমা বা ভিডিও গান ডাউনলোড করার এটিও অনেক ভালো একটি ওয়েবসাইট। এখানে আপনি নিজের মন মতো যেকোনো কিছু সার্চ করতে পারবেন এবং আপনি অনেক রকমের নতুন, আধুনিক, পুরাণ, বাংলা, হিন্দি বা ইংরেজি গানের ভিডিও বা সিনেমা পেয়েযাবেন।

উদাহরণ স্বরূপে আপনি ওপরে ছবিটি হয়তো দেখতেই পারছেন। আমি ওয়েবসাইট টিতে “Bangla song 2023” সার্চ করেছি এবং নিচে আমাকে অনেক রকমের নতুন নতুন বাংলা গানের ভিডিও দেখানো হয়েছে। তাই, আপনিও  ওয়েবসাইট টিতে গিয়ে ওপরে সার্চ বক্সে গান বা ছায়াছবি সার্চ করে নিতে পারবেন।

Y2mate ওয়েবসাইট থেকে যেকোনো ভিডিও ডাউনলোড করাটা অনেকটাই সোজা।

প্রত্যেক ভিডিওর নিচে আপনি “Download video” লেখা একটি বাটন বা লিংক দেখবেন। বাস, সোজাসোজি সেই লিংকে ক্লিক করুন এবং নিজের মন মতো ভিডিও বা সিনেমা ডাউনলোড করেনিন।

৪. Dailymotion.com

Dailymotion.com, একটি অনেক জনপ্রিয় online video platform যেখানে news, sports, entertainment এবং music রিলেটেড লেটেস্ট ভিডিও গুলো পাবেন। এটা ইউটিউবের মতোই একটি প্লাটফর্ম যেখানে বিভিন্ন বাংলা ভিডিও গান গুলো আপনারা পাবেন। এছাড়া, এই ওয়েবসাইট থেকেও সরাসরি ভিডিও ডাউনলোড করার কোনো ধরণের অপসন দেওয়া হয়নি। তাই, আপনাকে যেমন ভিডিও ডাউনলোড করার জন্যে এক্সটার্নাল ভিডিও ডাউনলোডিং সাইট গুলো ব্যবহার করতে হবে।

 

আমাদের শেষ কথা,

আশা করছি আজ এই আর্টিকেলে আমি আপনাদের ফ্রীতে ভিডিও গান এবং মুভি ডাউনলোড করার ভালো ওয়েবসাইটের বিষয়ে বুঝিয়ে বলতে পারলাম। প্রত্যেকটি সাইট অনেক কার্যকর এবং আপনাকে অনেক রকমের গান, ভিডিও বা সিনেমা ডাউনলোড করার সুযোগ দেবে। তাহলে, অবশই এই সাইট গুলিতে গিয়ে ভিডিও ডাউনলোড করবেন এবং আপনাদের সাইট গুলি কেমন লাগলো সেটা নিচে কমেন্ট করে আমাদের জানাবেন।

 

8 thoughts on “ভিডিও গান এবং মুভি ডাউনলোড করার ওয়েবসাইট – সেরা ৪টি”

  1. Avatar

    আচ্ছা ভাই, আপনার এই ওয়েব সাইড থেকে ইউটিউবে ভিডিও আপলোড দিলে কি কপিরাইট স্টাইক আসবে।
    জানাবেন,,,,,,

  2. Avatar

    ভাইয়া আপনার সাথে একটু যোগাযোগ করতে চাই, কিভাবে যোগাযোগ করবো,,,,,,আশা করি উত্তর দিবেন

    1. Avatar

      আমার ব্লগে facebook group এর লিংক দেয়া রয়েছে। সেখানে গিয়ে আমাকে sms করতে পারবেন।

  3. Avatar

    আচ্ছা ভাই, জাভা ফোনে you tube বে ভিডিও আপলোড করা যানাকি…?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error:
Scroll to Top